Home> বিনোদন
Advertisement

কানের রেড কার্পেটে আত্মপ্রকাশ করছেন ক্যাটরিনা

ঐশ্বর্য্য, সোনমের পাশাপাশি ৬৮তম কান ফিল্ম ফেস্টিভ্যালের রেড কার্পেটে হাঁটতে চলেছেন ক্যাটরিনা কাইফ। এই প্রথমবার কানের রেড কার্পেটে হাঁটবেন তিনি। ঐশ্বর্য্য, সোনমের পাশাপাশি ক্যাটরিনাও লোরিয়েলেন ব্র্যান্ড অ্যাম্বাসাডর। এই বছর অফিশিয়াল মেকআপ পার্টনার হিসেবে কান ফিল্ম ফেস্টিভ্যালের সঙ্গে লোরিয়েলের পার্টনারশিপ ১৮ বছপ পূর্ণ করল।

কানের রেড কার্পেটে আত্মপ্রকাশ করছেন ক্যাটরিনা

ওয়েব ডেস্ক: ঐশ্বর্য্য, সোনমের পাশাপাশি ৬৮তম কান ফিল্ম ফেস্টিভ্যালের রেড কার্পেটে হাঁটতে চলেছেন ক্যাটরিনা কাইফ। এই প্রথমবার কানের রেড কার্পেটে হাঁটবেন তিনি। ঐশ্বর্য্য, সোনমের পাশাপাশি ক্যাটরিনাও লোরিয়েলেন ব্র্যান্ড অ্যাম্বাসাডর। এই বছর অফিশিয়াল মেকআপ পার্টনার হিসেবে কান ফিল্ম ফেস্টিভ্যালের সঙ্গে লোরিয়েলের পার্টনারশিপ ১৮ বছপ পূর্ণ করল।

ক্যাটরিনা বলেন, এই বছর কান ফিল্ম ফেস্টিভ্যালে লোরিয়েল প্যারিস ও ভারতের প্রতিনিধিত্ব করবো ভেবেই উচ্ছ্বসিত লাগছে। একজন অভিনেত্রী হিসেবে চলচ্চিত্র উদযাপনে এমন একটা প্ল্যাটফর্মে হাঁটা সত্যিই অনুপ্রাণিত করে। লোরিয়েল প্যারিসের অ্যাম্বাসাডর হিসেবে বিশ্বের অন্যান্য অ্যাম্বাসাডরদের সঙ্গে দেখা করার অপেক্ষায় রয়েছি।

ক্যাটরিনার রেড কার্পেটে যোগ দেওয়ায় খুশি সোনমও। জানালেন, ক্যাটরিনা খুব সুন্দরী। ওর স্টাইলও স্বতন্ত্র। আমি নিশ্চিট ফ্রেঞ্চ রিভিয়েরায় ও সকলকে মুগ্ধ করবে। রেড কার্পেটে ঐশ্বর্য্য ও ক্যাটের মতো দুজন অ্যাম্বাসাডরের সঙ্গে লোরিয়েল প্যারিসের প্রতিনিধিত্ব করতে পেরে আমি সত্যিই খুব খুশি। আমরা একসঙ্গে দেশের গ্ল্যামার, বৈচিত্র, সৌন্দর্য্য, প্রতিভা তুলে ধরবো।

 

 

Read More