Home> বিনোদন
Advertisement

বলিউডের তিন খান কে কেমন, নিজের অভিজ্ঞতার কথা বললেন ক্যাটরিনা

বলিউডের খুব কম অভিনেত্রীদেরই এমন সৌভাগ্য হয় যে, তাঁরা তিন খানের বিপরীতেই নায়িকার চরিত্রে অভিনয় করবেন। সেই কমসংখ্যক অভিনেত্রীদের মধ্যে একজন হলেন ক্যাটরিনা কাইফ। তিনি আবার সম্প্রতি ইনস্টাগ্রামে এসে ঝড় তুলে দিয়েছেন। ক্যাটরিনা কাইফকেই সাংবাদিকরা জিজ্ঞাসা করেছিলেন, বলিউডের তিন খানের বিপরীতেই তো আপনি অভিনয় করেছেন, কার কম্পর্কে কী বলবেন?

বলিউডের তিন খান কে কেমন, নিজের অভিজ্ঞতার কথা বললেন ক্যাটরিনা

ওয়েব ডেস্ক: বলিউডের খুব কম অভিনেত্রীদেরই এমন সৌভাগ্য হয় যে, তাঁরা তিন খানের বিপরীতেই নায়িকার চরিত্রে অভিনয় করবেন। সেই কমসংখ্যক অভিনেত্রীদের মধ্যে একজন হলেন ক্যাটরিনা কাইফ। তিনি আবার সম্প্রতি ইনস্টাগ্রামে এসে ঝড় তুলে দিয়েছেন। ক্যাটরিনা কাইফকেই সাংবাদিকরা জিজ্ঞাসা করেছিলেন, বলিউডের তিন খানের বিপরীতেই তো আপনি অভিনয় করেছেন, কার কম্পর্কে কী বলবেন?

আরও পড়ুন মাত্র ৩ দিনেই ‘বাহুবলী ২’ কত কোটি টাকার ব্যবসা করল জানেন?

এই প্রশ্নের উত্তরে সলমন খান সম্পর্কে ক্যাটরিনা কাইফ বলেছেন, 'সলমন খুবই শক্তিশালী মানুষ। ও সবসময় চায় নিজেকে সবার কাছে দৃষ্টান্ত হিসেবে তুলে ধরতে। ওকে দেখে বোঝা যায় না, সলমন ঠিক কী ভাবছে। শারীরিক শক্তি আর চুপ থাকাটাই সলমনের সবথেকে ইতিবাচক দিক।' এরপর শাহরুখ খান প্রসঙ্গে ক্যাটরিনার মন্তব্য, 'শাহরুখ খান খুবই জ্ঞানী মানুষ। ও কথা বলে একেবারে কবিদের মতো। আর অবশ্যই বলতে হবে এসআরকের এনার্জির কথা। মানুষটা কখনও ক্লান্ত হয় না।' সবশেষে ক্যাটরিনা বলেছেন আমির খানের কথা। ক্যাটরিনা বলেন, 'আমিরের মতো প্রস্তুতি কাউকে নিতে দেখি না। যেমন শারীরিকভাবে। তেমনই মানসিকভাবে। কাজের প্রতি শাহরুখের যে একাগ্রতা, তা আর কারও মধ্যে নেই।'

আরও পড়ুন  সাইনা নেওয়ালের পর এবার পিভি সিন্ধুর বায়োপিক বানাচ্ছেন সোনু সুদ

Read More