Home> বিনোদন
Advertisement

Katrina-Vicky: ভিকি-ক্যাটকে প্রাণনাশের হুমকি, পুলিসের দ্বারস্থ তারকা-দম্পতি

 কিছুদিন আগেই সলমন খানকে প্রাণনাশের হুমকি দেওয়া, এমনকী তাঁকে হত্যার পরিকল্পনাও করেছিল লরেন্স বিষ্ণোই। জেরায় সে কথা স্বীকারও করেছে সে। এরপরই ক্যাটরিনাকে হুমকি। তবে এই ব্যক্তি কে, তা জানতে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে মুম্বই পুলিস। 

Katrina-Vicky: ভিকি-ক্যাটকে প্রাণনাশের হুমকি, পুলিসের দ্বারস্থ তারকা-দম্পতি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সলমনের পর এবার ক্যাটরিনাকে প্রাণনাশের হুমকি। সোশ্যাল মিডিয়ায় ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলকে প্রাণনাশের হুমকি দিয়েছে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি। সোমবার সকালেই সান্তাক্রুজ পুলিস স্টেশনে অভিযোগ দায়ের করেন ভিকি ও ক্যাটরিনা। তাঁদের অভিযোগের ভিত্তিতেই একটি মামলা রেজিস্টার করেছে মুম্বই পুলিস। ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিস। 

ভিকি কৌশল জানান, এক অচেনা ব্যক্তি তাঁকে হুমকি দিচ্ছেন, ইনস্টাগ্রামে পোস্ট করছেন হুমকির বার্তা। এমনকী সেই ব্যক্তি ক্যাটরিনাকে ফলোও করছে এবং তাঁকেও প্রাণনাশের হুমকি দিচ্ছে। কিছুদিন আগেই সলমন খানকে প্রাণনাশের হুমকি দেওয়া, এমনকী তাঁকে হত্যার পরিকল্পনাও করেছিল লরেন্স বিষ্ণোই। জেরায় সে কথা স্বীকারও করেছে সে। এরপরই ক্যাটরিনাকে হুমকি। তবে কে এই ব্যক্তি, তা এখনও স্পষ্ট নয়। 

আরও পড়ুন: Srijit Mukherji: মেয়ে আয়রার ড্রয়িং খাতায় পছন্দের গোয়েন্দা, আবেগঘন বাবা সৃজিত

গত ডিসেম্বরেই সাত পাকে বাঁধা পড়েন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। রাজস্থানের মাঝোপুরে বসেছিল তাঁদের বিয়ে আসর। বর্তমানে মুম্বইয়েই রয়েছেন দুই তারকা। দুজনেই ব্যস্ত তাঁদের আগামী ছবি নিয়ে। ক্যাটরিনার আগামী ছবি টাইগার থ্রি। সলমনের সঙ্গে দেখা যাবে ক্যাটকে। এছাড়াও রয়েছে ফোন ভূত ও জি লে জারা। অন্যদিকে ভিকির হাতেও রয়েছে সাম বাহাদুর, দ্য ইমমোর্টাল অশ্বথামা ও গোবিন্দা নাম মেরা। 

আরও পড়ুন: Mika Singh Wedding: অবশেষে বিয়ের মন্ডপে! পাত্রী হিসাবে কে জিতল মিকার মন?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

Read More