Home> বিনোদন
Advertisement

Kartik Aryan: 'তোমাকে বিয়ে করতে চাই', কার্তিককে ২০ কোটি অফার মহিলা ফ্যানের, অভিনেতার জবাব...

ধামাকা ছবিতে অর্জুন পাঠক নামক এক সাংবাদিকের চরিত্রে দেখা গিয়েছিল কার্তিক আরিয়ানকে। এই ছবির কিছু সংলাপ জনপ্রিয়তা পায়, সেই সংলাপে সোশ্যাল মিডিয়ায় রিল তৈরি করতে থাকেন ফ্যানেরা। সম্প্রতি সেরকম একটি ভিডিও কার্তিক নিজেই শেয়ার করেন তাঁর পেজে। 

Kartik Aryan: 'তোমাকে বিয়ে করতে চাই', কার্তিককে ২০ কোটি অফার মহিলা ফ্যানের, অভিনেতার জবাব...

নিজস্ব প্রতিবেদন: শ্রীদেবী, অনিল কাপুর ও উর্মিলা মাতন্ডকরের জনপ্রিয় ছবি 'জুদাই'। ছবিতে বিবাহিত অনিল কাপুরের প্রেমে পড়ে যান ব্যবসায়ীর বিদেশ ফেরত ভাইঝি উর্মিলা। অনিলকে বিয়ে করতে তাঁর স্ত্রী শ্রীদেবীকে ২ কোটি টাকা অফার করেন উর্মিলা। সেই টাকার লোভে রাজিও হয়ে যান শ্রীদেবী। সেই সিনেমার কাহিনী কিছুটা হলেও বাস্তবে ধরা দিল। কার্তিক আরিয়ানের(Kartik Aryan) প্রেমে পড়েছে তাঁর এক মহিলা অনুরাগী। কার্তিককে বিয়ে করতে মরিয়া তিনি। সে জন্য কার্তিককে টাকাও অফার করেন তিনি। 

শেষ নেটফ্লিক্সের ধামাকা ছবিতে অর্জুন পাঠক নামক এক সাংবাদিকের চরিত্রে দেখা গিয়েছিল কার্তিক আরিয়ানকে। এই ছবির কিছু সংলাপ জনপ্রিয়তা পায়, সেই সংলাপে সোশ্যাল মিডিয়ায় রিল তৈরি করতে থাকেন ফ্যানেরা। সম্প্রতি সেরকম একটি ভিডিও কার্তিক নিজেই শেয়ার করেন তাঁর পেজে। সেখানে তাঁর সংলাপ নকল করছে লুডো সিনেমার শিশু অভিনেতা ইনায়াত বর্মা। ক্যাপশনে তিনি লেখেন সবচেয়ে মিষ্টি অর্জুন পাঠক। 

সেই ভিডিওর কমেন্ট বক্সে কার্তিকের এক মহিলা ফ্যান কমেন্টে লেখেন, 'আমাকে বিয়ে করে নাও, ২০ কোটি দেব'। হু হু করে লাইক পড়তে থাকে সেই কমেন্টে। এই অফার মজা হিসাবেই গ্রহণ করেন কার্তিক। উত্তরে অভিনেতা লেখেন, 'কবে?'। আগামীদিনে কার্তিকের হাতে রয়েছে 'শেহজাদা', 'ভুল ভুলাইয়া টু', 'ক্যাপ্টেন ইন্ডিয়া' সহ বেশ কয়েকটি ছবি। 

আরও পড়ুন: TRP List: বড় রদবদল টিআরপিতে! 'গাঁটছড়া'-র সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াইয়ে 'ধুলোকণা','আলতা ফড়িং','মিঠাই'

আরও পড়ুন: Darsheel Safary Birthday: চেনা দায়! ১৫ বছরে নিজেকে আমূল বদলে ফেলেছে পর্দার ঈশান অর্থাৎ দর্শিল সাফারি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More