Home> বিনোদন
Advertisement

'আমার পৃথিবী', বাবা-মা ও দিদি Karishma-র সঙ্গে ছবি পোস্ট করে বললেন Kareena

৪ সেপ্টেম্বর প্রয়াত কাকা ঋষি কাপুরের জন্মদিন উদযাপনে কাপুর বাড়িতে হাজির হয়েছিলেন করিনা। 

'আমার পৃথিবী', বাবা-মা ও দিদি Karishma-র সঙ্গে ছবি পোস্ট করে বললেন Kareena

নিজস্ব প্রতিবেদন : আপাতত দুই ছেলে তৈমুর ও জেহ এবং সইফকে নিয়ে ভরা সংসার করিনা কাপুর খান (Kareena Kapoor)-এর। তাও মাঝে মধ্যেই বিভিন্ন অনুষ্ঠানে কাপুর বাড়িতে নিজের পুরনো পরিবারের সঙ্গে কাটাতে দেখা যায় বেবোকে। ৪ সেপ্টেম্বর প্রয়াত কাকা ঋষি কাপুরের জন্মদিন উদযাপনে কাপুর বাড়িতে হাজির হয়েছিলেন করিনা। 

কাপুর বাড়িতে বাবা রণধীর কাপুর, মা ববিতা কাপুর ও দিদি করিশ্মা কাপুরের (Karishma Kapoor) সঙ্গে নিজেকে লেন্সবন্দি করেছেন বেবো। সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে করিনার ক্যাপশান 'আমার পৃথিবী'। 

আরও পড়ুন-বাড়ির বৈঠকখানায় ১৮ লক্ষ টাকার সোফা! London-র বাড়ির দরজা খুলে দিলেন Sonam Kapoor

এদিন কাপুর বাড়িতে দুই ছেলে তৈমুর (Taimur Ali Khan) ও জেহ (Jeh Ali Khan)-কে নিয়ে যাওয়ার সময়ও পাপারাৎজির লেন্সবন্দি হন বেবো। খুশি মনে দৌড়ে দৌড়ে গাড়িতে উঠতে দেখা যায় ছোট্ট তৈমুরকে। আর ছোট্ট জেহ ছিল করিনার কোলে। সেই ভিডিয়ো উঠে এসেছে ভাইরাল ভায়ানির ইনস্টাগ্রামের সৌজন্যে।

জানা যাচ্ছে প্রয়াত ভাই ঋষি কাপুরের (Rishi Kapoor) জন্মদিন উপলক্ষে বাড়িতে বিশেষ মধ্যহ্নভোজের আয়োজন করেছিলেন রণধীর কাপুর (Randhir Kapoor)। করিনা ছাড়াও এদিন করিশ্মাও তাঁর দুই ছেলেমেয়েকে নিয়ে হাজির ছিলেন। হাজির ছিলেন কাপুর বাড়ির অন্যান্য সদস্যরা। এবিষয়ে রণধীর কাপুর জানান, "হ্যাঁ, আমরা সবাই আজ একত্রিত হয়েছি। ঋষির জন্মদিন উদযাপন করছি এবং ওঁর স্মৃতি ভাগ করে নিচ্ছি। "চিন্টু-(ঋষি কাপুরের ডাক নাম) কে ছাড়া আমাদের জীবন সম্পূর্ণ নয়। এমনকি চিম্পু (রাজীব কাপুর) ছাড়াও চলতে পারে না, ওকেও আমরা এই বছর হারিয়েছি।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More