Home> বিনোদন
Advertisement

করিনার এই টিশার্টের দাম কত জানেন?

সোহা, কুণালও ছিলেন বেবোর জন্মদিনে

করিনার এই টিশার্টের দাম কত জানেন?

নিজস্ব প্রতিবেদন : ৩৮-এ পড়লেন করিনা কাপুর খান। বৃহস্পতিবার রাতে বাবা, মা দিদি এবং সইফের সঙ্গে সঙ্গে জন্মদিন কাটালেন করিনা। ব্লু জিন্সের সঙ্গে সাদা টিশার্ট এবং হাতে সিলভার-গোল্ড প্লেটেড ঘড়ি পরে জন্মদিনে করিনা ছিলেন একেবারে ঘরোয়া লুকে। কিন্তু, করিনা যে সাদা রঙের টিশার্ট পরে জন্মদিন সেলিব্রেট করলেন, তার দাম কত জানেন?

আরও পড়ুন : অনুপ জালোটার সঙ্গে সম্পর্ক, জ্যাসলিনকে খতম করে দেওয়ার চরম হুমকি!

বি টাউন সূত্রে খবর, করিনা বরাবরই একটি সংশ্লিষ্ঠ ব্র্যান্ডের বড় ভক্ত। ওই ব্র্যান্ডের জামা কাপড় থেকে শুরু করে জুতো সবকিছুই পরতে দেখা যায় করিনাকে। জন্মদিনেও তার ব্যতিক্রম হয়নি। করিনার পরনে যে টিশার্ট রয়েছে, তার দাম নাকি ৪০ হাজার। অর্থাত চল্লিশ হাজারি টিশার্ট পরেই জন্মদিন পালন করেন বেবো বেগম।

দেখুন সেই ছবি ...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

এদিকে পরিবারর সঙ্গে সময় কাটানোর পাশাপাশি করিনা পরবর্তী সিনেমার তোড়জোড়ও শুরু করেছেন। করণ জহরের সিনেমা ‘তখত’-এর জন্য আপাতত ব্যস্ত করিনা। এই সিনেমায় করিনা কাপুর খানের বিপরীতে রয়েছেন রণবীর সিং, আলিয়া ভাট এবং বরুণ ধাওয়ান। তবে কবে থেকে ‘তখত’-এর শুটিং শুরু হবে, সে বিষয়ে কিছু জানা যায়নি।

‘তখত’-এর পাশাপাশি অক্ষয় কুমারের সঙ্গেও একটি সিনেমার শুটিংয়ের জন্য স্বাক্ষর করে ফেলেছেন করিনা কাপুর খান। ‘তখত’-এ ৮ কোটি পারিশ্রমিক দাবি করলেও, অক্ষয় কুমারের বিপরীতে অভিনয়ের জন্য কত দর হাকাচ্ছেন বেগম সাহেবা, সে বিষয়ে জানা যায়নি।

আরও পড়ুন : জন্মদিনে যেন ছোট্ট করিনা, বাবা-মায়ের হাত ধরেই কাটলেন কেক

সম্প্রতি ‘ভিরে দি ওয়েডিং’ দিয়ে বলিউডে কামব্যাক করেন করিনা কাপুর খান। তৈমুরের জন্মের পর এই সিনেমা দিয়েই ফের অভিনয়ে ফিরে আসেন বেবো। তবে কামব্যাক সিনেমা দিয়েই কামাল করেন করিনা। ‘ভিরে দি ওয়েডিং’ যখন ১০০ কোটি পার করে দমদার ব্যবসা শুরু করে, তখন যেন ঝলমলিয়ে ওঠেন বেবো বেগম। এই সিনেমায় করিনা কাপুরের বিপরীতে ছিলেন স্বরা ভাস্কর, সোনাম কাপুর এবং শিখা তালসানিয়া।

‘ভিরে দি ওয়েডিং’ মুক্তি পাওয়ার পর পরই সইফ এবং তৈমুরের সঙ্গে ছুটি কাটাতে বিদেশে পাড়ি দেন করিনা কাপুর খান। সেখান থেকে ফিরে আসার পর যেমন ম্যাগাজিনের শুটিং শুরু করেন বেবো, তেমনি পরবর্তী সিনেমার জন্য তোড়জোড়ও শুরু করেছেন তিনি।

Read More