Home> বিনোদন
Advertisement

মাত্র ৪ দিনেই এত কোটি টাকার ব্যবসা করল ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’!

২৮ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বলিউড পরিচালক করণ জোহরের বহু বিতর্কিত ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। ছবিটি মুক্তি পাওয়ার আগে থেকেই প্রচুর বিতর্ক হয়। ছবিতে পাক অভিনেতার উপস্থিতি থেকে শুরু করে ছবির দৃশ্য এবং সব শেষে কিংবদন্তি গায়ক মহম্মদ রফি প্রসঙ্গে অপমানজনক মন্তব্যের সংলাপ, সব মিলিয়ে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ঘিরে বিতর্কই বিতর্ক। এত বিতর্ক পেরিয়েও বক্স অফিসে দারুন সাফল্য পেল ছবিটি। মাত্র ৪ দিনেই ১০০ কোটি পেরিয়ে ফেলেছে রণবীর কাপুর-অনুষ্কা শর্মা-ঐশ্বর্য রাই অভিনীত ছবি।

মাত্র ৪ দিনেই এত কোটি টাকার ব্যবসা করল ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’!

ওয়েব ডেস্ক: ২৮ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বলিউড পরিচালক করণ জোহরের বহু বিতর্কিত ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। ছবিটি মুক্তি পাওয়ার আগে থেকেই প্রচুর বিতর্ক হয়। ছবিতে পাক অভিনেতার উপস্থিতি থেকে শুরু করে ছবির দৃশ্য এবং সব শেষে কিংবদন্তি গায়ক মহম্মদ রফি প্রসঙ্গে অপমানজনক মন্তব্যের সংলাপ, সব মিলিয়ে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ঘিরে বিতর্কই বিতর্ক। এত বিতর্ক পেরিয়েও বক্স অফিসে দারুন সাফল্য পেল ছবিটি। মাত্র ৪ দিনেই ১০০ কোটি পেরিয়ে ফেলেছে রণবীর কাপুর-অনুষ্কা শর্মা-ঐশ্বর্য রাই অভিনীত ছবি।

আরও পড়ুন জানেন কার সঙ্গে জন্মদিন পালন করছেন ঐশ্বর্য রাই বচ্চন?

ANI থেকে পাওয়া খবর অনুযায়ী জানা গিয়েছে যে, বিশ্বব্যাপী ১২১.২১ কোটি টাকার ব্যবসা ইতিমধ্যেই করে ফেলেছে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। একই দিনে মুক্তি পেয়েছে অজয় দেবগণের পরিচালিত ছবি ‘শিবায়’ও। ফলে বক্স অফিসে জোর লড়াই লেগে গিয়েছে দুটি ছবিকে কেন্দ্র করে।

আরও পড়ুন জন্মদিনে পারোর মুখের সেরা পাঁচ ডায়লগ আরও একবার মনে করে নিন

Read More