Home> বিনোদন
Advertisement

Koffee With Karan : 'আমার যৌনজীবন অতটাও উত্তেজক নয় যে ডাক পাব', তাপসীর মন্তব্যের জবাব দিলেন করণ

'আমার যৌন জীবন অতটাও উত্তেজনাপূর্ণ নয় যে আমাকে কফি উইথ করণে ডাকা হবে'। বেশকিছুদিন আগে 'দোবারা' ছবির প্রমোশনের সময় এমনই বিস্ফোরক মন্তব্য করেছিলেন তাপসী পান্নু। এবার তাপসীকে তাঁর শোয়ে না ডাকা নিয়ে 'কফি উইথ করণ' মুখ খুললেন খোদ করণ জোহর। 'কফি উইথ করণ সিজন ৭'-এর সমাপ্তি পর্বে শোয়ের জুরি সদস্যদের প্রশ্নের মুখে পড়েছিলেন খোদ শোয়ের সঞ্চালক। তাঁদের প্রশ্নের উত্তর দিতে গিয়েই তাপসীকে না ডাকা নিয়ে মুখ খোলেন করণ জোহর।

Koffee With Karan : 'আমার যৌনজীবন অতটাও উত্তেজক নয় যে ডাক পাব', তাপসীর মন্তব্যের জবাব দিলেন করণ

Koffee With Karan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : 'আমার যৌন জীবন অতটাও উত্তেজনাপূর্ণ নয় যে আমাকে কফি উইথ করণে ডাকা হবে'। বেশকিছুদিন আগে 'দোবারা' ছবির প্রমোশনের সময় এমনই বিস্ফোরক মন্তব্য করেছিলেন তাপসী পান্নু। এবার তাপসীকে তাঁর শোয়ে না ডাকা নিয়ে মুখ খুললেন করণ জোহর। 'কফি উইথ করণ সিজন ৭'-এর সমাপ্তি পর্বে শোয়ের জুরি সদস্যদের প্রশ্নের মুখে পড়েছিলেন খোদ শোয়ের সঞ্চালক। তাঁদের প্রশ্নের উত্তর দিতে গিয়েই তাপসীকে না ডাকা নিয়ে মুখ খোলেন করণ জোহর।

'কফি উইথ করণ সিজন ৭'-এর সমাপ্তি পর্বে হাজির ছিলেন তন্ময় ভাট, কুশা কপিলা, নিহারিকা এনএম, দানিশ সইত। তাঁর এই শো নিয়ে একগুচ্ছ প্রশ্ন করণকে করেন। কুশা কপিলা করণকে বলেন, 'গত দু'বছর বহু অভিনেতা রয়েছেন, যাঁরা তাঁদের কেরিয়ারে সফল। অথচ তারপরেও তাঁদের এই শোয়ে ডাকা হয়নি। যার মধ্যে একজন হলেন তাপসী পান্নু। এই শোয়ে কাদের ডাকা হবে, তা নিয়ে কি কোনও বাছাই পর্ব চলে?' উত্তরে করণ জোহর বলেন, 'এটা ১২ পর্বের একটি শো, তাতে কার সঙ্গে কে আসবেন সেটা দেখতে হয়। তাপসীকে বলবেন, তখনই এই শোয়ে আসার জন্য ওঁকে অনুরোধ করতে পারব যখন ওঁর সঙ্গে এখানে আসার জন্য ঠিকঠাক কোনও জুটি খুঁজে পাব। তবে ও যদি তখন সেই প্রস্তাব খারিজ করে দেয়, তাহলে কিন্তু দুঃখ পাব।'

আরও পড়ুন-'ইউভান ঢাক বাজাবে, ওকে নিয়েই ঠাকুর দেখব...'

fallbacks

আরও পড়ুন-'দুর্ভাগ্যের বিষয় তাপসের কলঙ্ক মুছল না!'

এর আগে 'কফি উইথ করণ'-এ ডাক না পাওয়া নিয়ে প্রশ্ন করা হলে করণ জোহরকে খোঁচা দিয়েই উত্তর দিয়েছিলেন তাপসী পান্নু। বলেছিলেন, 'আমার যৌন জীবন অতটাও উত্তেজনাপূর্ণ নয় যে কফি উইথ করণে ডাক পাব। আর তাছাড়া আমার জীবন সত্যিই বড় নিরস, তাই আমাকে কী-ই বা প্রশ্ন করা যায়। প্রেম, সম্পর্ক সহ নানান কিছু আমার জীবনের সবটাই উন্মুক্ত, খোলা পাতার মতো। তাই তা নিয়ে নতুন করে জিজ্ঞাসা করার কিছুই নেই।' প্রসঙ্গত, ২০১৯-এও একবার কফি উইথ করণে তাঁকে না ডাকা নিয়ে খোঁচা দিয়েছিলেন তাপসী। সৌজন্যে বীর দাসের একটি টুইট, যেখানে তাঁকে কফি সেটে দেখা গিয়েছিল। সেই টুইটের উত্তরে তাপসী লিখেছিলেন, 'হাহাহা,দারুণ শুধু তাপসীই এখনও ওখানে যাওয়ার যোগ্যতা অর্জন করতে পারেননি। আমি এই এপিসোডটি দেখতে চাই, যেখানে সকলেই মজার।'

তবে শুধু তাপসী পান্নুকে না ডাকা নিয়েই নয়, 'কফি উইথ করণ সিজন ৭'-এর শেষ পর্বে রণবীর সিং-এর সঙ্গে তাঁর বন্ধুত্ব, দুশ্চিন্তা, আলিয়া ভাটের প্রতি তাঁর দুর্বলতা, যৌন জীবন সহ বিভিন্ন কিছু নিয়ে মুখ খুলেছেন করণ জোহর। তাই খুব স্বাভাবিকভাবেই এই শোয়ের শেষ পর্ব নিয়ে দর্শকদের মধ্যে ইতিমধ্যেই বিশেষ কৌতুহল তৈরি করেছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More