Home> বিনোদন
Advertisement

Karan Johar: জন্মদিনের প্রাককালে নয়া চমক, ওটিটিতে গুনীত মোঙ্গার সঙ্গে জুটি বাঁধলেন করণ জোহর

করণ জোহরের ধর্মা এন্টারটেইনমেন্ট অস্কার বিজয়ী প্রযোজক গুনীত  মোঙ্গার  শিখ্যা এন্টারটেইনমেন্টের সঙ্গে জি ফাইবের জন্য একটি ওয়েব সিরিজ 'গিয়ারাহ গিয়ারাহ' তৈরি করছে। সোমবার, জি ফাইব টুইটারে আসন্ন সিরিজের একটি ৩৮-সেকেন্ড দীর্ঘ টিজার পোস্ট করেছে। 

Karan Johar: জন্মদিনের প্রাককালে নয়া চমক, ওটিটিতে গুনীত মোঙ্গার সঙ্গে জুটি বাঁধলেন করণ জোহর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রযোজক করণ জোহর এবং গুনীত মঙ্গা হলেন একটি নতুন ওয়েব সিরিজ নিয়ে আসছে 'গিয়ারাহ গিয়ারাহ'। এই ওয়েব সিরিজটি হল একটি অনুসন্ধানী ফ্যান্টাসি ড্রামা সিরিজ যেখানে কৃত্তিকা কামরা, ধইর্যা কারওয়া এবং রাঘব জুয়াল প্রধান ভূমিকায় অভিনয় করেছেন। এই প্রথম  জি ফাইবে ড্রামাটিক এবং এন্টারটেইনমেন্ট ওয়েব সিরিজ আসছে।

আরও পড়ুন: Priyanka Chopra: অন্তর্বাস দেখতে চেয়েছিলেন পরিচালক! বলিউড নিয়ে ফের বিস্ফোরক প্রিয়াঙ্কা চোপড়া...

ধর্মা প্রোডাকশনের প্রতিষ্ঠাতা করণ জোহর বলেছেন যে, তিনি শিখ্যা এন্টারটেইনমেন্টের সাথে সহযোগিতা করতে অত্যন্ত উচ্ছ্বসিত। “একজন চলচ্চিত্র নির্মাতা হিসেবে, আমি সবসময় দর্শকদের অনুপ্রাণিত করতে, বিনোদন দিতে এবং চ্যালেঞ্জ করার জন্য গল্প বলার শক্তিতে বিশ্বাসী। এই জোটের সাথে, আমরা জীবনের সকল স্তরের মানুষের সঙ্গে অনুপ্রাণিত গল্প বলার জন্য আমাদের এই আবেগকে একত্রিত হয়ে ভাগ করার সুযোগ পেয়েছি,”।

পরিচালক উমেশ এই নিয়ে তাঁর উচ্ছ্বাস প্রকাশ করেছেন। "আমি এই উত্সর্গীকৃত গল্প বলার দলের একজন অংশ হতে পেরে আনন্দিত, যাদের ভালো সিনেমার প্রতি অদম্য আবেগ রয়েছে। যাদের ভালো সিনেমার প্রতি অদম্য আবেগ রয়েছে 'গিয়ারাহ গিয়ারাহ'-এর জন্য সেরা নির্মাতাদের সমর্থন করি, আমরা আশা করছি, এই সিরিজটি দিয়ে অনেক কিছু বোঝাতে পারবো।" 

আরও পড়ুন: Rupali Ganguly: একইদিনে দুই বন্ধু বৈভবী-নীতিশের মৃত্যু, শোকে পাথর অভিনেত্রী রূপালী গঙ্গোপাধ্যায়

 গুনীত মঙ্গা বলেছেন যে তারা ধর্মা প্রোডাকশনের সাথে সহযোগিতা করতে পেরে রোমাঞ্চিত, প্রভাবশালী এবং অবিস্মরণীয় ওয়েব সিরিজটি  তৈরি করতে তাদের মিলিত অভিজ্ঞতা এবং দক্ষতা একত্রিত করতে চান। শিখিয়ার প্রতিষ্ঠাতা গুনীত মঙ্গা কাপুর প্রযোজিত এবং ধর্মা প্রোডাকশন দ্বারা উপস্থাপিত সমালোচকদের দ্বারা প্রশংসিত 'দ্য লাঞ্চবক্স' ২০১৩ সালে চলচ্চিত্রে তাদের  সহযোগিতার সাফল্যের উপর ভিত্তি করে জোটটি গড়ে উঠেছিল। ইরফান এবং নিমরত কৌর অভিনীত সিনেমাটি দেশে এবং বিদেশে প্রশংসা লাভ করে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More