Home> বিনোদন
Advertisement

পরিবার দুবাইতে, মায়ের মৃত্যুতে শোকবিহ্বল জাহ্নবীকে ইনিই সামলালেন

মা নেই। একথা যেন কিছুতেই মানতে পারছেন না জাহ্নবী কাপুর। শ্রীদেবীর মৃত্যুর পর গোটা পরিবার যখন দুবাইতে, তখন মুম্বইয়ে একাই রয়েছেন তাঁর বড় মেয়ে জাহ্নবী। সূত্রের খবর তাঁর এই শোকের সময় জাহ্নবীকে নাকি সামলাচ্ছেন করণ জোহর।

পরিবার দুবাইতে, মায়ের মৃত্যুতে শোকবিহ্বল জাহ্নবীকে ইনিই সামলালেন

নিজস্ব প্রতিবেদন : মা নেই। একথা যেন কিছুতেই মানতে পারছেন না জাহ্নবী কাপুর। শ্রীদেবীর মৃত্যুর পর গোটা পরিবার যখন দুবাইতে, তখন মুম্বইয়ে একাই রয়েছেন তাঁর বড় মেয়ে জাহ্নবী। সূত্রের খবর তাঁর এই শোকের সময় জাহ্নবীকে নাকি সামলাচ্ছেন করণ জোহর।

গিয়েছিলেন দুবাইতে বনি কাপুরের ভাগ্নে মোহিত মরওয়ার বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে। সেই অনুষ্ঠানে শ্রীদেবীর সঙ্গে গিয়েছিলেন তাঁর স্বামী বনি কাপুর ও মেয়ে খুশি সহ পরিবারের অন্যান্য সব সদস্যরা। ছিলেন না শুধু জাহ্নবী। তাঁর প্রথম বলিউড ছবি 'ধড়ক' এর শ্যুটিংয়ে ব্যস্ত থাকার কারণেই জহ্নবীকে মুম্বইয়ে থেকে যেতে হয়। এদিকে দুবাইতেই শনিবার রাতে স্নান করতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হন শ্রীদেবীর। আকিষ্মিক ভাবেই ঘটে যায় শ্রীদেবীর মৃত্যু। এমনটা ঘটবে কে আর জানত! 

শনিবার রাতে হঠৎ এই খবর পৌঁছতেই মুম্বইতে ফিরেও ফের দুবাই উড়ে যান বনি কাপুরের ভাই সঞ্জয় কাপুর। একা পড়ে যান জাহ্নবী। সূত্রের খবর শোকে বিহ্বল হয়ে পড়ে সে। সূত্রের খবর এসময় জাহ্নবীর পাশে দাঁড়ান তাঁর মেন্টর করণ জোহর। শ্রীদেবীর মৃত্যুর খবর পেতেই তড়িঘড়ি মুম্বইয়ের লোখন্ডওয়ালায় তাঁর বাড়িতে ছুটে যান করণ। বাড়িতে সেসময় একাই ছিলেন জাহ্নবী। তাঁদের সঙ্গে ছিলেন জাহ্নবীর বন্ধু তথা ম্যানেজার রেশমা শেট্টিও।করণই তাঁকে নিয়ে যান অনিল কাপুরের বাড়িতে। 

এদিকে জাহ্নবী যখন অনিল কাপুরের বাড়িতে যান সেসময় তিনিও বাড়িতে ছিলেন না। অনিল কাপুর ছিলেন ছিলেন চণ্ডীগড়ে  'এক লেড়িকি কো দেখা তো এয়স্যা লাগা' ছবির শ্যুটিংয়ে। করণ জোহরই জাহ্নবীকে সামলাচ্ছিলেন। পরে তাঁর বাড়িতে এসে পৌঁছন মণিশ মালহোত্রা, রানি মুখোপাধ্যায়, অনু কাপুর, অনুপম খের সহ অন্যান্যরা।

Read More