Home> বিনোদন
Advertisement

The Kapil Sharma Show: জুন মাসেই বন্ধ হচ্ছে দ্য কপিল শর্মা শো, পরিবর্তে শুরু হচ্ছে কোন শো?

ছোটপর্দায় টানা এই শো চললেও এই শো ঘিরে দর্শকের উত্তেজনার শেষ নেই। এরই মাঝে মনখারাপের খবর। শোনা যাচ্ছে আগামী মাসে অর্থাৎ জুনে বন্ধ হয়ে যাচ্ছে এই জনপ্রিয় শো। 

The Kapil Sharma Show: জুন মাসেই বন্ধ হচ্ছে দ্য কপিল শর্মা শো, পরিবর্তে শুরু হচ্ছে কোন শো?

নিজস্ব প্রতিবেদন: ছোটপর্দায় সম্প্রচারিত সমস্ত টক শোয়ের থেকে আলাদা দ্য কপিল শর্মা শো(The Kapil Sharma Show)। হাসি মজায় ভরা এই শোয়ের টিআরপি জানান দেয় যে এই শো ঘিরে কত অপেক্ষা থাকে দর্শকের। এমনকী সোশ্যাল মিডিয়াতেও এই শোয়ের দর্শক সংখ্যা অনেক। অমিতাভ, শাহরুখ, সলমন থেকে শুরু করে কঙ্গনা, করিনা এই শোয়ে ছবির প্রচারে আসেন সব সুপারস্টারেরাই। 

ছোটপর্দায় টানা এই শো চললেও এই শো ঘিরে দর্শকের উত্তেজনার শেষ নেই। এরই মাঝে মনখারাপের খবর। শোনা যাচ্ছে আগামী মাসে অর্থাৎ জুনে বন্ধ হয়ে যাচ্ছে এই জনপ্রিয় শো। কী কারণে বন্ধ হচ্ছে শো, তা অবস্য জানান যায়নি। গত ১০ বছরে এর আগে একবারই বন্ধ হয়েছিল এই শো। নানা জল্পনা শোনা গেলেও অবশেএষ জানা গিয়েছিল কপিল শর্মার অসুস্থতার কারণেই বন্ধ হয় শো। 

দ্য কপিল শর্মা শোয়ের বদলে শুরু হতে চলেছে ইন্ডিয়ান লাফটার চ্যাম্পিয়ন। দ্য কপিল শর্মা শোয়ের মতো ঐ শোয়েও বিচারকের আসনে থাকবে অর্চনা পূরণ সিং, তাঁর সঙ্গে থাকবেন শেখর সুমন। কপিল শর্মা শো বন্ধের খবরে স্বভাবতই মনখারাপ কপিলের ফ্যানেদের। 

আরও পড়ুন: Karisma-Kareena: কলকাতায় করিশ্মা, কালিম্পংয়ে করিনা, বঙ্গেই শুটে ব্যস্ত বলিউডের দুই তারকা বোন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More