Home> বিনোদন
Advertisement

Kangana Ranaut-Karan Johar: ‘হিন্দি ডাউনমার্কেট’! ফের করণের বিরুদ্ধে বিস্ফোরক কঙ্গনা

সোশ্যাল মিডিয়ায় কঙ্গনা লিখেছেন, ‘আমি কোনো ব্যক্তির সঙ্গে সংঘাতে যেতে চাই না। আমি কিছু মানসিকতার বিরুদ্ধে। আরও বড় প্রেক্ষাপটে আমি তাঁদের বিরুদ্ধে যাঁদের হিন্দিভাষী মানুষদের প্রতি কিছু বদ্ধমূল ধারণা আছে।’ পাশাপাশি সেই পোস্টের সঙ্গে করণের আত্মজীবনী নিয়ে লেখা এতটি আর্টিকেলের লিঙ্ক জুড়ে দেন নায়িকা। 

Kangana Ranaut-Karan Johar: ‘হিন্দি ডাউনমার্কেট’! ফের করণের বিরুদ্ধে বিস্ফোরক কঙ্গনা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের একবার করণ জোহারের(Karan Johar) বিরুদ্ধে সোচ্চার কঙ্গনা রানাওয়াত(Kangana Ranaut)। তাঁর শো কফি উইথ করণে(Koffee With Karan) এসে কঙ্গনা তাঁকে মুভি মাফিয়া আখ্যা দিয়েছিলেন। এমনকী তাঁর বিরুদ্ধে স্বজনপোষণেরও অভিযোগ আনেন অভিনেত্রী। কঙ্গনার এই কমেন্টের পরেই উত্তাল হয়ে ওঠে গোটা সিনে দুনিয়া। কার্যত দুভাগে ভাগ হয়ে যায় বলিউড। উঠে আসে ইনসাইডার বনাম আউটসাইডারের দ্বন্দ্ব। সেই ঘটনার পর কেটে গেছে পাঁচ বছর। তাঁদের মধ্যে বেড়েছে দুরত্ব। এবার ফের করণের বিরুদ্ধে সোচ্চার হয়েছেন কঙ্গনা রানাওয়াত।

সোশ্যাল মিডিয়ায় কঙ্গনা লিখেছেন, ‘আমি কোনো ব্যক্তির সঙ্গে সংঘাতে যেতে চাই না। আমি কিছু মানসিকতার বিরুদ্ধে। আরও বড় প্রেক্ষাপটে আমি তাঁদের বিরুদ্ধে যাঁদের হিন্দিভাষী মানুষদের প্রতি কিছু বদ্ধমূল ধারণা আছে।’ পাশাপাশি সেই পোস্টের সঙ্গে করণের আত্মজীবনী নিয়ে লেখা এতটি আর্টিকেলের লিঙ্ক জুড়ে দেন নায়িকা। করণ জোহর তাঁর আত্মজীবনী অ্যান আনস্যুইটেবল বয়-এ লেখেন যে তিনি যখন ছোট ছিলেন তখন হিন্দিতে কথা বলাকে তিনি মনে করতেন ‘ডাউনমার্কেট ও আনকুল’। এমনকী তিনি আরও লেখেন যে, করণ আদিত্য চোপড়া ও তাঁর বন্ধুদের থেকে দূরে থাকতেন কারণ তাঁরা হিন্দিতে কথা বলত।

আরও পড়ুন: Rudranil Ghosh-Rahul Arunoday Banerjee: 'সরকার আসে, সরকার যায়, মানুষের জীবনের কী কিছু পরিবর্তন ঘটে?' প্রশ্ন রুদ্রনীল ও রাহুলের

তিনি লিখেছেন, “হ্যাঁ, ছোটবেলায় আমি স্টার কিডদের সঙ্গে ছিলাম। আমি হৃতিক রোশন, অভিষেক বচ্চন, শ্বেতা বচ্চন, জোয়া আখতার এবং ফারহান আখতারকে চিনতাম। আমি সবসময় মেয়েদের, শ্বেতা এবং জোয়ার কাছাকাছি ছিলাম। ছেলেরা খুব ভদ্র ছিল, বিশেষ করে অভিষেক, সে আমার থেকে চার বছরের ছোট এবং ফারহান। আমি সত্যিই তাদের সঙ্গে তাল মেলাতে পারিনি। আমি ওদের পছন্দ করতাম না। এবং আদি অ্যান্ড গ্যাং সবসময় হিন্দিতে অনেক কথা বলত। এটা আমি সহ্য করতে পারতাম না।"

আরও পড়ুন: Jisshu Sengupta: দুলকার সলমান-রশ্মিকা মন্দানা-ম্রুণাল ঠাকুরের আগামী ছবিতে বিশেষ চরিত্রে যীশু

তিনি আরও লেখেন যে,  ‘’আমি আমার মা-কে বলতাম,  'মা,  ওরা কেবল হিন্দিতে কথা বলে! আমাকে ওদের বাড়িতে পাঠাবে না।' তিনি বলতেন, 'ওরা শুধু হিন্দিতে কথা বলছে, এই কথার মানে কী?'  আমি বলেছিলাম ওদের কথা খুবই ফিল্মি;  ওরা বলে, 'তুনে ক্রান্তি দেখা হ্যায় ক্যায়া?  কিতনি আচ্ছি ফিল্ম হ্যায় (তুমি ক্রান্তি দেখেছ? কী ভালো ছবি)।' ওদের সবসময় হিন্দিতে কথা বলা তখন আমার কাছে ছিল ডাউনমার্কেট এবং অস্বাভাবিক। আমি আমার মাকে বলেছিলাম যে আমি এই বাচ্চাদের সাথে কথা বলব না।" প্রসঙ্গত ২০১৬ সালে প্রকাশিত হয়েছিল এই বই। করণ আপাতত ব্যস্ত তাঁর আগামী ছবি রকি অউর রানি কি প্রেমকাহানি ও তাঁর টক শো কফি উইথ করণ নিয়ে। অন্যদিকে কঙ্গনা রানাওয়াত ব্যস্ত তাঁর আগামী ছবি এমারজেন্সির শ্যুটিংয়ে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More