Home> বিনোদন
Advertisement

ধর্মীয় বিভেদ তৈরির চেষ্টার অভিযোগ, কঙ্গনা এবং রঙ্গোলিকে ফের সমন মুম্বই পুলিসের

আগামী সপ্তাহের মধ্যে হাজিরা দিতে হবে কঙ্গনাকে 

ধর্মীয় বিভেদ তৈরির চেষ্টার অভিযোগ, কঙ্গনা এবং রঙ্গোলিকে ফের সমন মুম্বই পুলিসের

নিজস্ব প্রতিবেদন : কঙ্গনা রানাউত এবং তাঁর দিদিকে ফের সমন পাঠাল মুম্বই পুলিস। আগামী ১০ নভেম্বরের আগে কঙ্গনা এবং রঙ্গোলিকে থানায় হাজিরা দিতে হবে বলে স্পষ্ট জানানো হয়েছে। দুই সম্প্রদায়ের মধ্যে বিভেদ তৈরির চেষ্টা করছেন বলেই অভিযোগ দায়ের করা হয় বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত এবং তাঁর দিদি রঙ্গোলি চান্দেলের বিরুদ্ধে। প্রসঙ্গত এর আগে গত ২৬ এবং ২৭ অক্টোবর কঙ্গনা রানাউত এবং রঙ্গোলি চান্দেলকে প্রথম দফার সমন পাঠানো হয়।

আরও পড়ুন : অভিনয়ে সুযোগ, লীনা গঙ্গোপাধ্যায়ের কোম্পানির নাম ভাঙিয়ে প্রতারণার অভিযোগে গ্রেফতার

মুম্বই পুলিসের তরফে প্রথম সমন পাঠানোর পর কঙ্গনার আইনজীবী জানান, এই মুহূর্ত হিমাচল প্রদেশে রয়েছেন অভিনেত্রী। হিমাচলে নিজের ভাইয়ের বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত কঙ্গনা। সেই কারণে এই মুহূর্তে তিনি থানায় হাজিরা দিতে পারবেন না। এরপরই ফের মুম্বই পুলিসের তরফে দ্বিতীয় দফার সমন পাঠানো হল কঙ্গনাকে।

জানা যাচ্ছে, মুন্নাওয়ার আলি সৈয়দ নামে বলিউডের এক কাস্টিং ডিরেক্টর এবং ফিটনেস ট্রেনার কঙ্গনা রানাউতের বিরুদ্ধে সাম্প্রদায়িক বিভেদ তৈরির চেষ্টা করার অভিযোগ করেন। এরপরই কঙ্গনা এবং তাঁর দিদি রঙ্গোলি চান্দেলের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৫৩-র এ, ২৯৫-র এ, ১২৪-র এ এবং ৩৪ নম্বর ধারায় দায়ের করা হয় অভিযোগ।

সম্প্রতি মুন্নাওয়ার আলি সৈয়দ নামে বলিউডের ওই কাস্টিং ডিরেক্টর অভিযোগ করেন, বি টাউনকে কালিমালিপ্ত করার চেষ্টা করছেন কঙ্গনা। বলিউডকে স্বজনপোষণের আস্তানা বলে করছেন কটাক্ষ। সেই সঙ্গে এমন কিছু মন্তব্য করছেন, যা দেশের দুই সম্প্রদায়ের মানুষের মনে একে অপরের বিরুদ্ধে বিভেদ তৈরি করছে। এরপরই অভিনেত্রীর বিরুদ্ধে বিভিন্ন ধারায় অভিযোগ দায়ের করা হয়।

Read More