Home> বিনোদন
Advertisement

বাইডেনকে 'গজনি' বলে কটাক্ষ, ভাইস প্রেসিডেন্টকে 'কমল' হ্যারিসকে বললেন কঙ্গনা

ট্য়ুইট করেন কঙ্গনা 

বাইডেনকে 'গজনি' বলে কটাক্ষ, ভাইস প্রেসিডেন্টকে 'কমল' হ্যারিসকে বললেন কঙ্গনা

নিজস্ব প্রতিবেদন : ডোনাল্ড ট্রাম্পকে পরাজিত করে মার্কিন যুক্তরাষ্ট্রের ক্ষমতা দখল করেছেন জো বাইডেন। ট্রাম্পের বিদায়ে আমেরিকার নতুন প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন জো। পাশাপাশি এবার প্রথম কৃষ্ণাঙ্গ মহিলা হিসেবে ভাইস প্রেসিডেন্ট হন ভারতীয় সংশোদ্ভূত কমলা হ্যারিস।

দেশের প্রথম ভাইস প্রসিডেন্ট পদে নির্বাচিত হওয়ার পর কমলা হ্যারিস বলেন, আমি হয়তো প্রথম মহিলা কিন্তু আমিই শেষ নই। আজ যেসব ছোট ছোট মেয়ে এই ভাষণ শুনছে তা বুঝতে পারছে, এই দেশে সম্ভাবনার শেষ নেই। জো বাইডেন এবং কমলা হ্যারিসের জয়ের পর তাঁদের শুভেচ্ছা জানাতে শুরু করেন তারকা মহল। হলিউড থেকে বলিউড, সব স্তরের সেলেবরাই বাইডেন এবং কমলা হ্যারিসকে শুভেচ্ছা জানান। সেই তালিকা থেকে বাদ পড়লেন না কঙ্গনা রানাউতও।

আরও পড়ুন : একযোগে হাজির হচ্ছেন শাহরুখ-আমির, 'লাল সিং চাড্ডায়' বাজিমাত দুই খানের

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন শেষ হওয়ার পর নিজের সোশ্যাল হ্যান্ডেলে কঙ্গনা জো বাইডেনকে 'গজনি বাইডেন' বলে উল্লেখ করেন। পাশাপাশি এক বছরের বেশি আমেরিকার প্রেসিডেন্ট পদে বাইডেন থাকতে পারবেন না বলেও মন্তব্য করেন অভিনেত্রী। জো-কে নিয়ে মশকরা করলেও কমলা হ্যারিসকে শুভেচ্ছা জানান কঙ্গনা।

 

তিনি বলেন, যখন একজন মহিলার উত্থান হয়, তিনি অন্যদের জন্য়ও রাস্তা তৈরি করে দেন। ভারতীয় বংশোদ্ভূত কমলা হ্যারিসকে শুভেচ্ছা জানালেও, তাঁকে 'কমল' বলে উল্লেখ করেন কঙ্গনা। মার্কিন যুক্তরাষ্ট্রের ভাইস প্রেসিডেন্টের নাম লিখতে গিয়ে কঙ্গনা বানান ভুল করেছেন বলেই মন্তব্য করেন নেট জনতার একাংশ।

Read More