Home> বিনোদন
Advertisement

Kangana Ranaut: রামচন্দ্রকে 'সাদা ইঁদুর' বললেন কঙ্গনা? জেনে নিন 'রামায়ণ' নিয়ে তাঁর প্রকৃত মতামত...

Kangana Ranaut: নীতেশ তিওয়ারির 'রামায়ণ' চলতি বছরের দিওয়ালিতে মুক্তি পাবে বলে আশা। এই ছবিতে রাম ও সীতার চরিত্রে অভিনয় করছেন যথাক্রমে রণবীর কাপুর ও আলিয়া ভাট। এই ছবি নিয়ে নিজের ইনস্টাগ্রামে মন্তব্য করতে গিয়ে কঙ্গনা রানাউত তীব্র সমালোচনা করেছেন 'রাম' রণবীর কাপুরের। রণবীরকে সাদা ইঁদুরও বলেছেন!

Kangana Ranaut: রামচন্দ্রকে 'সাদা ইঁদুর' বললেন কঙ্গনা? জেনে নিন 'রামায়ণ' নিয়ে তাঁর প্রকৃত মতামত...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আসছে নীতেশ তিওয়ারির বহু-প্রতীক্ষিত 'রামায়ণ'। চলতি বছরের দিওয়ালিতে ছবিটি মুক্তি পাবে বলে আশা। এই ছবিতে রাম ও সীতার চরিত্রে অভিনয় করছেন যথাক্রমে রণবীর কাপুর ও আলিয়া ভাট। রাবণ চরিত্রে যশ। এই ছবি নিয়ে নিজের ইনস্টাগ্রামে মন্তব্য করেছেন কঙ্গনা রানাউত। কঙ্গনা তীব্র সমালোচনা করেছেন রণবীর কাপুরের। প্রসঙ্গত স্বয়ং কঙ্গনারও 'দ্য ইনকারনেশন: সীতা' ছবিতে অভিনয় করার কথা।

আরও পড়ুন; Shah Rukh Khan: ওয়ার্ল্ড রেকর্ড বানিয়েছে ফ্যানেরা, শুভেচ্ছা জানাতে আচমকা মন্নতের বাইরে শাহরুখ...

কঙ্গনা বলেছেন, সম্প্রতি আমি আর একটা বলিউডি রামায়ণের কথা শুনলাম। যেখানে 'আ স্কিনি হোয়াইট ব়্যাট' রাম চরিত্রে অভিনয় করছেন বলে জানলাম। ওই সো-কলড অভিনেতার সান-ট্যান খুবই জরুরি, জরুরি বিবেকবুদ্ধির উদয়ও, যা তাঁর মোটেই নেই, এবং যিনি ইন্ডাস্ট্রির প্রত্যেকের সঙ্গে অনৈতিক ভাবে একটা ব়্যাপো তৈরি করে চলেন। যিনি এর আগে নিজেকে শিবের চরিত্রে মানিয়ে যাওয়ার প্রাণান্ত চেষ্টা করেছেন এবং ব্যর্থ হয়েছেন। এ ছাড়াও রণবীরের দিকে কঙ্গনা পরোক্ষে ছুড়েছেন আরও বেশ কিছু কড়া বচন।

শুধু তাই নয়, রাবণচরিত্রে অভিনয় করা যশের প্রশংসা করতে গিয়েও কঙ্গনা ঘুরিয়ে আর এক দফা রণবীরের সমালোচনা করেন। তিনি বলেছেন, দক্ষিণের এক সেল্ফ-মেড তরুণ সুপারস্টার, যিনি আদ্যন্ত একজন ফ্যামিলিম্যানও, বাল্মীকির রাম-বর্ণনার সঙ্গে যাঁর মুখ-দেহভঙ্গি-ত্বকের রং সবই অনেক বেশি বেশি করে মেলে, তাঁকে অফার করা হল‌ রাবণের চরিত্র! এ কোন কলিযুগ এল? এর পরই নাম না-করে আর একবার রণবীরকে তীব্র ভাষায় বেঁধেন কঙ্গনা। বলেন, কোনও ফ্যাকাশেমুখো মাদকাসক্ত নারীসুলভ পুরুষের রাম চরিত্রে অভিনয় করাই উচিত নয়!

এর আগে রণবীর কাপুর অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র-পার্ট ওয়ান' ছবিটিতে শিবের চরিত্রে অভিনয় করেছেন। এই চরিত্রের কথাই উল্লেখ করেছেন কঙ্গনা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে। এটি ট্রিলজির প্রথম পর্ব। সেই ছবিতে অমিতাভ বচ্চন, আলিয়া ভাট, মৌনী রায় এবং নাগার্জুনও ছিলেন। 

আরও পড়ুন; Subrata Roy Biopic:প্রকাশ্যে ‘সাহারাশ্রী’-র পোস্টার, ‘দ্য কেরালা স্টোরি’র পর সুব্রত রায়ের বায়োপিক পরিচালনায় সুদীপ্ত সেন

কঙ্গনারও পর পর ছবি আসছে। 'তেজাস', 'চন্দ্রমুখী-২', 'মণিকর্ণিকা রিটার্নস: দ্য লেজেন্ড অফ দিদ্দা' এবং 'দ্য ইনকারনেশন: সীতা'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More