Home> বিনোদন
Advertisement

'টাকার থেকে বেশি শত্রু বানিয়েছি, এবার অনেকের মুখ বন্ধ হবে' বিস্ফোরক পদ্মশ্রী Kangana

'পদ্মশ্রীই আমার বিরুদ্ধে লোকের মুখ বন্ধ করবে',বললেন কঙ্গনা। 

 'টাকার থেকে বেশি শত্রু বানিয়েছি, এবার অনেকের মুখ বন্ধ হবে' বিস্ফোরক পদ্মশ্রী Kangana

নিজস্ব প্রতিবেদন: বলিউডে তিনি ঠোঁটকাটা হিসাবেই পরিচিত। অপ্রিয় সত্য কথা বলতে তাঁর জুড়ি মেলা ভার, নিজের সম্বন্ধে একথা বরাবরই বলে থাকেন কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। যেকোনও বিষয়েই তিনি নিজের মতামত রাখেন সোজা সাপটা। আর এভাবেই নাকি বাড়ছে তাঁর শত্রু সংখ্যা। পদ্মশ্রী সম্মান (Padmashree Award) পাওয়ার পর এবার সেই সব মানুষের মুখ বন্ধ হবে বলে মনে করছেন কঙ্গনা। 

সোমবার দিল্লিতে রাষ্ট্রপতি ভবনে (Rashtrapati Bhawan) পদ্মশ্রী সম্মানে সম্মানিত করা হয় অভিনেতা কঙ্গনা রানাওয়াতকে। পুরস্কার পাওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন নায়িকা। অভিনয় জীবনে নিজের উথ্থানের গল্প শেয়ার করেন কঙ্গনা। পাশাপাশি যাঁরা তাঁকে বিশেষ পছন্দ করেন না তাঁদের উদ্দেশ্যেও বার্তা দেন তিনি। কঙ্গনা ঐ ভিডিওতে বলেন, তিনি আগে অনেক অ্যাওয়ার্ড পেয়েছেন কিন্তু পদ্মশ্রী এমন একটি পুরস্কার যাতে প্রমাণ হয় এক আদর্শ নাগরিককে কতটা সম্মান করে দেশ। এই পুরস্কারে আপ্লুত কঙ্গনা। 

তিনি বলেন, 'আমি কৃতজ্ঞ। খুব কম বয়সে আমি নিজের কেরিয়ার শুরু করি। সাফ্ল্যের স্বাদ পেতেই বেরিয়ে যায় আট থেকে দশ বছর। যখন সেই বহু প্রতীক্ষিত সাফল্য আসে তখন সেই সময়টা উপভোগ করতে পারিনি আমি। বরং আরও অনেক সমস্যায় জর্জরিত হয়েছি। ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন ফিরিয়ে দিয়েছি, আইটেম নম্বর করত চাইনি, নায়কনির্ভর ছবিতে অভিনয় করতে চাইনি, অনেক বড় প্রোজাকশন হাউজকে ফিরিয়ে দিয়েছি। আমি টাকা রোজগারের থেকে বেশি শত্রু বানিয়েছি।'

আরও পড়ুন: টক শোয়ে বেলাগাম Madan, 'কেস দেবেন না প্লিজ', আর্তি Nusrat-র

সোশ্যাল মিডিয়ায় নানা রাজনৈতিক ইস্যুতে কথা বলে থাকেন তিনি। তাঁর জন্য বেশ কয়েকটি মামলায় জড়িয়েছেন তিনি। তার নামে অসংখ্য এফআইআর রয়েছে সারা দেশ জুড়ে। তিনি বলেন, 'প্রায়শই সোক আমাকে জিগেস করে আমি কেন এইসব বিষয়ে কথা বলি? আমার কী দরকার? এটা আমার কাজ নয়। এই পুরস্কারই তাঁদের উদ্দেশ্যে আমার জবাব। আশা করি এতে অনেক লোকের মুখ বন্ধ হবে।' তাঁর মা ও বাবাকে পদ্মশ্রী সম্মান ডেডিকেট করেছেন কঙ্গনা। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More