Home> বিনোদন
Advertisement

Kangana Ranaut: মাস্ক ছাড়াই বিমানবন্দরে প্রবেশ, ট্রোলের মুখে কঙ্গনা

কঙ্গনা কি মাস্ক না পরার ছাড়পত্র পেয়েছেন? প্রশ্ন নেটিজেনদের

Kangana Ranaut: মাস্ক ছাড়াই বিমানবন্দরে প্রবেশ, ট্রোলের মুখে কঙ্গনা

নিজস্ব প্রতিবেদন: বছর শেষের সকালেই মুম্বই বিমানবন্দরে (Mumbai Airport) পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। সকাল সকাল শাড়ি পরে সেজেগুজে হাজির অভিনেতা, কিন্তু মুখে নেই মাস্ক। এমনকি মাস্ক ছাড়াই তিনি প্রবেশ করছেন বিমানবন্দরে। কঙ্গনার এই ছবি সামনে আসতেই তাঁকে ট্রোল (troll) করতে শুরু করেন নেটিজেনরা (Netizen)। 

কঙ্গনার বিমানবন্দরের ভিডিও ইতিমধ্যেই ভাইরাল নেটদুনিয়ায়। সেই ভিডিওতেই নেটিজেনদের ট্রোলের শিকার হতে হয় অভিনেতাকে। একজন নেটিজেন লিখেছেন, 'মাস্ক না পরার ছাড়পত্র পেয়েছেন কঙ্গনা?'কেউ লিখেছেন, 'ওঁকে কেউ জিগেস করো, মাস্ক কোথায়?'

আরও পড়ুন: Ranveer Singh: '83'-র পরে ফের খেলোয়াড়ের চরিত্রে রণবীর সিং, এবার সাতারুর বায়োপিক

কঙ্গনার হাতে রয়েছে একাধিক ছবি। সম্প্রতি তেজস-এর শুটিং শেষ করলেন অভিনেতা। ছবিতে একজন ফাইটার পাইলটের চরিত্রে অভিনয় করবেন তিনি। ছবিটি পরিচালনা করবেন সারভেশ মেওয়ারা। এছাড়াও ধক্কড় ছবিতে দেখা যাবে তাঁকে। এই ছবিতে অ্যাকশন করতেও দেখা যাবে কঙ্গনাকে। এর আগে মনিকর্নিকা ছবিতে অ্যাকশন করেছিলেন কঙ্গনা। কিন্তু এই ছবির অ্যাকশন একেবারেই আলাদা। ছবিতে ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন অর্জুন রামপাল। আগামী বছরই মুক্তি পেতে চলেছে এই দুটি ছবি। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More