Home> বিনোদন
Advertisement

মহাভারতে নারী জুয়ার বোড়ে হিসাবে ব্যবহৃত বলে হিন্দুত্ববাদী সংগঠনের নিশানায় কমল হাসান

হিন্দুত্ববাদী সংগঠনের নিশানায় কমল হাসান। তিরুনেলভেলি জেলা আদালতে তাঁর বিরুদ্ধে জনস্বার্থ মামলা দায়ের করেছে হিন্দু মাক্কাল কাচ্চি নামে একটি সংগঠন। সম্প্রতি একটি টেলিভিশন সাক্ষাত্‍কারে কমল হাসান বলেন, মহাভারতে নারীকে জুয়ার বোড়ে হিসাবে ব্যবহার করা হয়েছে। হিন্দুত্ববাদী সংগঠনটির অভিযোগ, এই মন্তব্য হিন্দুদের পক্ষে অবমাননাকর। এর ফলে জনজীবনে শান্তি ব্যাহত হতে পারে।

মহাভারতে নারী জুয়ার বোড়ে হিসাবে ব্যবহৃত বলে হিন্দুত্ববাদী সংগঠনের নিশানায় কমল হাসান

ওয়েব ডেস্ক: হিন্দুত্ববাদী সংগঠনের নিশানায় কমল হাসান। তিরুনেলভেলি জেলা আদালতে তাঁর বিরুদ্ধে জনস্বার্থ মামলা দায়ের করেছে হিন্দু মাক্কাল কাচ্চি নামে একটি সংগঠন। সম্প্রতি একটি টেলিভিশন সাক্ষাত্‍কারে কমল হাসান বলেন, মহাভারতে নারীকে জুয়ার বোড়ে হিসাবে ব্যবহার করা হয়েছে। হিন্দুত্ববাদী সংগঠনটির অভিযোগ, এই মন্তব্য হিন্দুদের পক্ষে অবমাননাকর। এর ফলে জনজীবনে শান্তি ব্যাহত হতে পারে।

এদিকে, FIR দায়ের হল কবি শ্রীজাতর বিরুদ্ধে। অভিযোগ, কবিতার মাধ্যমে বিদ্বেষমূলক বার্তা ছড়ানো এবং হিন্দু রীতিনীতিকে অসম্মানের। এই বিষয়ে FIR করা হয়েছে সাইবার পুলিস স্টেশনে। পুলিস সূত্রে খবর, অভিযোগকারী অর্ণব সরকার হিন্দু সংহতি নামে এক অরাজনৈতিক হিন্দু অধিকার রক্ষা সংগঠনের সদস্য। যে কবিতা নিয়ে বিতর্ক, সেটি মূলত উত্তরপ্রদেশে বিধানসভা ভোটের ফল এবং তারপর যোগী আদিত্যনাথকে মুখ্যমন্ত্রীর তখতে বসানো প্রসঙ্গে লেখা। (আরও পড়ুন- কেন সোশ্যাল মিডিয়ায় তিনি নেই, তার জবাবে কী বললেন রানি?)

Read More