Home> বিনোদন
Advertisement

বিচ্ছেদের পর মা হচ্ছেন কল্কি, অভিনেত্রীর কাছে প্রাক্তন স্বামী

কল্কির সঙ্গে দেখা করতে হাজির হচ্ছেন

বিচ্ছেদের পর মা হচ্ছেন কল্কি, অভিনেত্রীর কাছে প্রাক্তন স্বামী

নিজস্ব প্রতিবেদন : বিয়ের ৪ বছরের মধ্যে বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। বিচ্ছেদের পরও তাঁদের বন্ধুত্ব সেই একইরকম রয়ে গিয়েছে। শুধু তাই নয়, বিচ্ছেদের পর এখন প্রাক্তন স্বামী খোঁজও নিচ্ছেন তাঁর অন্তঃসত্ত্বা স্ত্রীর। বুঝতেই পারছেন, (Preggers Actress) কল্কি কেকলাঁ এবং অনুরাগ কাশ্যপের কথাই বলা হচ্ছে।

আরও পড়ুন : গ্র্যামিতে খোলামেলা পোশাক, আক্রমণের মুখে পড়ে কী বললেন প্রিয়াঙ্কা
রিপোর্টে প্রকাশ, অন্তঃসত্ত্বা কল্কি কেকলাঁর খোঁজ খবর নিতে শুরু করেছেন অনুরাগ কাশ্যপ। প্রায়শই নাকি কল্কির সঙ্গে দেখা করতে চলে যাচ্ছেন অনুরাগ। এমনকী, কল্কি (Kalki Koechlin) কেমন আছেন, তার খোঁজও নিতে শুরু করেছেন অনুরাগ।

আরও পড়ুন : সাদা শাড়িতে বীণা হাতে 'সরস্বতীর' সাজ, অভিনেত্রী ঐন্দ্রিলার ছবি দেখে কী বললেন নেটিজেনরা
প্রসঙ্গত, ২০১১ সালে (Bollywood) বলিউডের জনপ্রিয় পরিচালক (Anurag Kashyap) অনুরাগ কাশ্যপের সঙ্গে বিয়ে হয় কল্কি কেকলাঁর। ২০১৫ সালে অনুরাগের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় অভিনেত্রীর। অনুরাগের সঙ্গে বিচ্ছেদের পর মানসিকভাবে ভেঙে পড়েন কল্কি। এরপর বন্ধু গাই হার্সবার্গের সঙ্গে থাকতে শুরু করেন তিনি। সাতপাকে বাঁধা না পড়লেও, বর্তমানে গাইয়ের সন্তানের মা হতে চলেছেন কল্কি। 

fallbacks
 শোনা যাচ্ছে, গাই হার্সবার্গের বাড়িতে গিয়েই আপাতত প্রাক্তন স্ত্রী কল্কি কেকলাঁর সঙ্গে সময় কাটাতে শুরু করেছেন অনুরাগ কাশ্যপ।
এদিকে কল্কির সঙ্গে বিচ্ছেদের পর আপাতত এক উঠতি পরিচালকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অনুরাগ কাশ্যপ। পরপর দুটি বিয়ে ভাঙার পর অনুরাগ তাঁর সঙ্গে গাঁটছড়া বাঁধবেন কি না, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানাননি পরিচালক।

Read More