Home> বিনোদন
Advertisement

কেমন হল কলঙ্ক? দেখুন ছবি নিয়ে কী রিভিউ দিলেন দর্শকরা...

অনেকেই ফার্স্ট ডে ফার্স্ট শো দেখে ফেলেন।

কেমন হল কলঙ্ক? দেখুন ছবি নিয়ে কী রিভিউ দিলেন দর্শকরা...

নিজস্ব প্রতিবেদন: অবশেষে মুক্তি পেল করণ জোহর প্রযোজনা সংস্থার বহু আলোচিত ছবি 'কলঙ্ক'। আলিয়া ভাট, বরুণ ধাওয়ান থেকে সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত, আদিত্য় রায় কাপুর থেকে সোনাক্ষী সিনহা কে না নেই ছবিতে? একই ছবিতে এত তারকা, তার উপর ছবিতে পুরনো প্রেমিক-প্রেমিকার ফের একবার পর্দায় ফেরা, ছবির গল্প সব মিলিয়ে এই ছবি ঘিরে দর্শকদের মধ্যে আগ্রহ ছিল প্রবল। বুধবার তাই ছবিটি মুক্তি পেতেই হলমুখী হয় দর্শকরা। অনেকেই ফার্স্ট ডে ফার্স্ট শো দেখে ফেলেন।

আরও পড়ুন- নতুন ফ্ল্যাটে শুধুই পোড়া গন্ধ পাচ্ছেন অঙ্কিতা, মানসিক রোগ নাকি অন্যকিছু ঘটেছে? দেখুন...

ছবিটি দেখে সিনেমাপ্রেমীরা কলঙ্ক নিয়ে টুইটারে তাঁদের মতামত দেন। কেউ লিখেছেন ছবির প্রথম পর্বটা অসাধারণ, বিরতির পর দ্বিতীয় পর্বতে টুইস্ট রয়েছে বলে মতামত ব্যক্ত করেছেন ভক্তরা। কেউ আবার কলঙ্ককে ৫ এর মধ্যে ৫ দিয়েছেন। কারোর মতে আবার ছবির মূল আগ্রহ হিসাবে জাফর (বরুণ ধাওয়ান) চরিত্রটি উল্লেখ করেছেন। কেউ আবার আলিয়ার অসাধারণ অভিনয় দক্ষতার প্রশংসা করেছেন।

দেখুন কে কী লিখেছেন...

কলঙ্ক-এর প্রশংসা করে এইটিকে মাস্টারপিস বলে বর্ণানা করেছেন সলমন খান। এই ছবির প্রশংসায় পঞ্চমুখ ধড়ক-এর পরিচালক শশাঙ্ক খৈতান।

নিজের এই ছবিতে চিরন্তন প্রেমের গল্প বলে উল্লেখ করেছেন মাধুরী দীক্ষিত। 

গোটা দেশে মোট ৪ হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে করণ জোহরের কলঙ্ক।

১৯৪০ সালের পটভূমিতে তৈরি হয়েছে 'কলঙ্ক' ছবিটি। এই ছবিটি আদপে ছিল করণ জোহরের বাবা তথা খ্য়তনামা পরিচালক, প্রযোজক যশ জোহরের স্বপ্নের ছবির। তিনিই এই ছবিটি বানানোর পরিকল্পনা করেছিলেন। সেসময় ছবিতে শাহরুখ-রানি, অজয়-কাজলকে নিয়ে এই ছবিতে কাজ করার পরিকল্পনা করেন যশ জোহর। যদিও তার মৃত্যুর পর এই ছবির কাজ আর শুরু হয়নি। পরবর্তীকাল করণ জোহর ফের ছবির কাজে হাত দেন। তৈরি হয় কলঙ্ক। যা অবশেষে ১৭ এপ্রিল অর্থাৎ আজ বুধবার মুক্তি পেল। ছবিটি করণের ধর্মা প্রোডাকশন ছাড়াও স্টার ফক্স স্টুডিও ও নাদিয়াওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্ট ছবিটির প্রযোজনা করে। 

আরও পড়ুন-মহাদেব নয় জিতুকে বিয়ে করছেন 'তারা মা'

Read More