Home> বিনোদন
Advertisement

'কাকাবাবুর প্রত্যাবর্তন' কবে? পুজোয় আসছে দেবের 'গোলন্দাজ', প্রকাশ্যে রিলিজ ডেট

বহু প্রতীক্ষিত ছবি দেখার অপেক্ষায় মুখিয়ে সিনেপ্রেমীরা

'কাকাবাবুর প্রত্যাবর্তন' কবে? পুজোয় আসছে দেবের 'গোলন্দাজ', প্রকাশ্যে রিলিজ ডেট

নিজস্ব প্রতিবেদন: করোনা আবহে বন্ধ প্রেক্ষাগৃহ। ফের বিধিনিষেধ জারি করেছে প্রশাসন। ১৫ জুলাই পর্যন্ত বন্ধ থাকবে সিনেমাহল। সবদিক মাথায় রেখেই এসভিএফ প্রযোজনা সংস্থার তরফ থেকে তাঁদের আপকামিং পাঁচটি ছবির মুক্তির দিন ঘোষণা করা হল। এই ছবি দেখার অপেক্ষায় মুখিয়ে রয়েছেন সিনেপ্রেমীরা।

আরও পড়ুন:টেকনিশিয়ান না আসায় বন্ধ 'মীরা', 'মন ফাগুন'র শুটিং, হল না 'ধুলোকণা'র লুক সেটও

fallbacks

দেড় মাস পরই, বিরসা দাশগুপ্ত পরিচালিত 'মুখোশ' মুক্তি পাবে। ১৩ অগাস্ট মুক্তি পাবে অনির্বাণ ভট্টাচার্যর এই ছবি। নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর জীবনী তুলে ধরা হবে দেব অভিনীত 'গোলন্দাজ' ছবিতে। ১০ অক্টোবর, পুজোতেই মুক্তি পাবে এই বহু প্রতীক্ষিত ছবি। এরপর নভেম্বরে মুক্তির কথা মৈনাক ভৌমিক পরিচালিত ফ্য়ামিলি ড্রামা 'একান্নবর্তী'-র। ৩ নভেম্বর মুক্তি পাবে সৌরসেনী, অপরাজিতা আঢ্য অভিনীত এই ছবি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SVF (@svfsocial)

পাইপ লাইনে রয়েছে 'কাকাবাবুর প্রত্যাবর্তন'। এই ছবি দেখার অপেক্ষায় আগের বছর থেকে দিন গুনছিলেন রহস্যপ্রেমীরা। অবশেষে সামনে এল ছবির মুক্তির দিন। সৃজিতের এই ছবি আবারও আসছে বড়দিন অর্থাৎ শীতের ছুটির সময়, ২৪ ডিসেম্বর। ২০২২ এর ৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে সৃজিতের পরের ছবি 'এক্স = প্রেম', যার রেশ থাকবে ভ্য়ালেন্টাইনস ডে পর্যন্ত। বড় পর্দায় ফিরছে আবার এক রাশ বিনোদন, প্রেক্ষাগৃহ খোলার অপেক্ষায় সিনেমাপ্রেমীরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

 

 

 

Read More