Home> বিনোদন
Advertisement

Kajol: ‘জীবনের সবচেয়ে কঠিন পরীক্ষার মুখোমুখি’, সোশ্যাল মিডিয়াকে বিদায় জানালেন কাজল...

Kajol: শুক্রবার সকাল সকাল ফ্যানেদের চমক দিলেন কাজল। তবে নায়িকার এই চমকে কার্যত উদ্বিগ্ন ফ্যানেরা। সোশ্যাল মিডিয়া থেকে সমস্ত পোস্ট মুছলেন অভিনেত্রী। জানালেন জীবনের সবচেয়ে কঠিন পরিস্থিতির মুখোমুখি তিনি।

Kajol: ‘জীবনের সবচেয়ে কঠিন পরীক্ষার মুখোমুখি’, সোশ্যাল মিডিয়াকে বিদায় জানালেন কাজল...

Kajol, Social Media, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রায়ই ভক্তদের সঙ্গে মজার মজার পোস্ট শেয়ার করে থাকেন অভিনেত্রী কাজল। এবার সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে সরিয়ে নেওয়ার ঘোষণা করলেন তিনি। শুক্রবার সকালেই ইনস্টাগ্রাম ও টুইটারে অভিনেত্রী জানিয়েছেন, তিনি সোশ্যাল মিডিয়া থেকে কিছুদিনের জন্য দূরে সরে যাচ্ছেন। তাঁর এই পোস্ট দেখে বিভ্রান্ত অনুরাগীরা, অন্যদিকে ভক্তদের একাংশ মনে করছেন এটা প্রচারের কৌশল।

আরও পড়ুন- Neha Kakkar Separation: বিচ্ছেদের পথে নেহা-রোহনপ্রীত? গায়িকার শেষ পোস্ট জল্পনায় সিলমোহর?

কালো ব্যাকগ্রাউন্ডের উপর লেখা একটি বার্তা পোস্ট করেন তিনি, যাতে লেখা ছিল, ‘আমার জীবনের সবচেয়ে কঠিন পরীক্ষাগুলির মধ্যে একটির মুখোমুখি’। ক্যাপশনে তিনি লিখেছেন কিছুদিনের জন্য সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নিলাম। মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেই পোস্ট। এমনকী এই পোস্টের পরেই কাজলের ইনস্টাগ্রাম থেকে উধাও সমস্ত ছবি।

স্বামী অজয় দেবগন, মেয়ে নিশা দেবগন ও ছেলে যুগ দেবগনের সঙ্গে ইনস্টাগ্রামে প্রায়শই ছবি পোস্ট করেন কাজল। কিছুদিন আগেই তাঁর জনপ্রিয় ছবি গুপ্ত এবং বেখুদির স্মৃতির কথা পোস্ট করেন। এমনকী দুশমনের ২৫ বছরও সেলিব্রেট করেন সোশ্যাল মিডিয়ায়। অনেকেই তাঁকে সাহস যোগান। কেউ লেখেন, ‘নিজের খেয়াল রাখুন’। কেউ আবার লেখেন, ‘আপনি অনেক শক্তিশালী, সব ঠিক হয়ে যাবে’।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kajol Devgan (@kajol)

১৯৯২ সালে 'বেখুদি'  ছবিতে কমল সদনার সঙ্গে অভিনয় জগতে পা রাখেন এই অভিনেত্রী কাজল। তাঁর মা তনুজা এবং মাসি নূতনও অভিনেত্রী, তাঁর দিদা ছিলেন অভিনেত্রী শোভনা সমর্থ। এমনকী তাঁর বাবার পরিবারও সিনেমার সঙ্গে যুক্ত, তার বাবা সোমু মুখার্জি ছিলেন একজন চলচ্চিত্র পরিচালক এবং প্রযোজক। তাঁর ছোট বোন তানিশা মুখার্জিও অভিনয় জগতে যোগ দেন। নব্বইয়ের দশক থেকে একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন তিনি।

আরো পড়ুন- Ritwick Chakraborty: ‘কাজের দুনিয়ায় খুব ভিড়, জায়গা-সুযোগ দুইয়েরই অভাব!’ চাকরির খোঁজে ঋত্বিক?

কাজলকে আগামীদিনে নেটফ্লিক্সের লাস্ট স্টোরিজ সিজন ২-এ দেখা যাবে। এই অ্যান্থোলজিটি পরিচালনা করেছেন সুজয় ঘোষ, কঙ্কনা সেনশর্মা, আর বাল্কি এবং অমিত আর শর্মা। সুপর্ণ এস ভার্মা পরিচালিত সিবিএসের জনপ্রিয় শো 'দ্য গুড ওয়াইফ'-এর ভারতীয় সংস্করণেও তাঁকে দেখা যাবে। শেষবার রেবতীর 'সালাম ভেঙ্কি' ছবিতে দেখা গিয়েছিল তাঁকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More