Home> বিনোদন
Advertisement

Kajol : 'ছিঃ কাজল, তুমিও! জয়া বচ্চনের মতোই এত খারাপ...'

তারকাদের অনুসরণ করা, তাঁদের ছবি ও ভিডিয়ো সংগ্রহ করা পাপারাৎজির নিত্যদিনের কাজ। সম্প্রতি, কাজলের সঙ্গেও ঠিক তেমনটাই ঘটেছিল। ছেলে যুগকে নিয়ে মুম্বই বিমানবন্দরে ধরা পড়েন কাজল। যেকোনও কারণেই হোক পাপারাৎজির ক্যামেরার সামনে হাসিমুখে পোজ না দিয়ে বিরক্তি প্রকাশ করেন কাজল। অঙ্গভঙ্গিই বলে দেয় তাঁর দিকে ক্যামেরা নিয়ে দৌড় লাগানোর বিষয়টা কাজলের এদিন বিশেষ পছন্দ হয়নি। আর সেই ভিডিয়োই সোশ্যালে পোস্ট হতে নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়। 

Kajol : 'ছিঃ কাজল, তুমিও! জয়া বচ্চনের মতোই এত খারাপ...'

Kajol, Jaya Bachchan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : তারকাদের অনুসরণ করা, তাঁদের ছবি ও ভিডিয়ো সংগ্রহ করা পাপারাৎজির নিত্যদিনের কাজ। সম্প্রতি, কাজলের সঙ্গেও ঠিক তেমনটাই ঘটেছিল। ছেলে যুগকে নিয়ে মুম্বই বিমানবন্দরে ধরা পড়েন কাজল। যেকোনও কারণেই হোক পাপারাৎজির ক্যামেরার সামনে হাসিমুখে পোজ না দিয়ে বিরক্তি প্রকাশ করেন কাজল। অঙ্গভঙ্গিই বলে দেয় তাঁর দিকে ক্যামেরা নিয়ে দৌড় লাগানোর বিষয়টা কাজলের এদিন বিশেষ পছন্দ হয়নি। আর সেই ভিডিয়োই সোশ্যালে পোস্ট হতে নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়। 

হতে পারে তাড়া থাকায় কাজলের মেজাজ এদিন ঠিক ছিল না। কিংবা হতে পারে ব্যক্তিগত জীবনে গোপনীয়তা বজায় রাখাই তাঁর পছন্দ। তবে কারণ যাই হোক না কেন, পাপারাৎজির প্রতি কাজলের ব্যবহার বিন্দুমাত্র পছন্দ হয়নি নেটপাড়ার। কেউ কেউ তাঁর এই ব্যবহারকে জয়া বচ্চনের সঙ্গে তুলনা করেছেন। কেউ লিখেছেন, 'ইনি আরেক জয়া দিদি'। কারোর কথায় 'জয়া বচ্চনের আরেক সংস্করণ।' কেউ আবার কাজলকে 'জয়া বচ্চন ২'র তকমা দিয়েছেন।

আরও পড়ুন-চোখে মুখে মাতৃত্বের দীপ্তি, বুকে এক টুকরো কাপড় বেঁধে ফটোশ্যুটে বিপাশা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Voompla (@voompla)

fallbacks

সম্প্রতি নাতনি নভ্য নভেলি নন্দার সঙ্গে মুম্বইয়ের ফ্যাশন উইকে গিয়ে পাপারাৎজির মুখোমুখি হয়েছিলেন জয়া বচ্চন। সেখানেই জয়া এবং নভ্যার ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন পাপারাৎজি। তাড়াহুড়ো করতে গিয়ে এক ফটোগ্রাফারের পা একটু স্লিপ করে যায়। জয়া তাঁর উদ্দেশ্যে বলেন, 'ঠিক করে কাজ করুন, আশা রাখি, আপনি যেন উল্টে পড়েন।' ঘটনাস্থলে উপস্থিত অন্যান্য পাপারাৎজির উদ্দেশ্যেও তাচ্ছিল্যের স্বরে কথা বলতে দেখা যায় জয়া বচ্চনকে। সোশ্যাল মিডিয়ায় জয়া বচ্চনের ভিডিয়োটি উঠে আসতেই সমালোচনার ঝড় বয়ে গিয়েছে। বহু নেটিজেন জয়া বচ্চনের এমন 'দাম্ভিক' ব্যবহারের তীব্র নিন্দা করেছেন। এখানেই শেষ নয়, উদাহরণ আরও আছে। বচ্চন পরিবারের তরফে আয়োজিত দীপাবলির অনুষ্ঠানে হাজির হয়েছিল পাপারাৎজি। উৎসবের ওইদিনও পাপারাৎজিকে অনুপ্রবেশকারী বলে কটাক্ষ করেন জয়া। বারবার বচ্চন ঘরণীর এমন ব্যবহারে বিরক্ত নেটপাড়া।

আরও পড়়ুন- সংজ্ঞা ফেরেনি, অচেতন থেকেও জেগে ওঠার চেষ্টা করছেন ঐন্দ্রিলা...

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by @varindertchawla

জয়ার মতো কাজলও তাঁর ব্যবহারের জন্য আগেও সমালোচিত হয়েছেন। সম্প্রতি কাজলকে রাস্তায় দেখতে পেয়ে তাঁর কাছে টাকা চেয়ে বসেন দুই গরিব শিশু। কাজল তাঁকে এড়িয়ে গিয়ে দ্রুত গাড়িতে উঠে বসেন। গাড়ি থেকে একজনের হাতে কিছু টাকা বের করে দিলেও অপর জনকে এড়িয়ে দ্রুত জানালার কাচ নামিয়ে দেন। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়ার পরও সমালোচনার মুখে পড়েন কাজল। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More