Home> বিনোদন
Advertisement

করাচি বিমানবন্দরে জুতো দেখলেন, গো ব্যাক স্লোগান শুনলেন ভাইজানের পরিচালক

পাকিস্তান কখনই গ্রহণ করেনি কবির খানের ছবি। ফ্যান্টম, এক থা টাইগার বা বজরঙ্গি ভাইজান, কবির খানের সব ছবিই পাকিস্তান বিরোধী , এমনটাই অভিযোগ। তাই এইসব ছবি নিষিদ্ধ করেছে লাহোর হাই কোর্ট। ছবির পাশাপাশি এবার কবির খানকেও গ্রহণ করল না পাকিস্তান। করাচি বিমানবন্দরে পৌঁছতেই পাকিস্তানিদের ক্ষোভের মুখে পড়তে হয় এই ভারতীয় পরিচালককে।

করাচি বিমানবন্দরে জুতো দেখলেন, গো ব্যাক স্লোগান শুনলেন ভাইজানের পরিচালক

ওয়েব ডেস্ক: পাকিস্তান কখনই গ্রহণ করেনি কবির খানের ছবি। ফ্যান্টম, এক থা টাইগার বা বজরঙ্গি ভাইজান, কবির খানের সব ছবিই পাকিস্তান বিরোধী , এমনটাই অভিযোগ। তাই এইসব ছবি নিষিদ্ধ করেছে লাহোর হাই কোর্ট। ছবির পাশাপাশি এবার কবির খানকেও গ্রহণ করল না পাকিস্তান। করাচি বিমানবন্দরে পৌঁছতেই পাকিস্তানিদের ক্ষোভের মুখে পড়তে হয় এই ভারতীয় পরিচালককে।

মঙ্গলবার একটি ইভেন্টে যোগ দেওয়ার জন্য পাকিস্তানে যান কবির খান। করাচি বিমানবন্দর থেকে লাহোরে রওনা দেওয়ার কথা ছিল। কিন্তু জিন্না আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখতেই বেশ কিছু পাকিস্তানি তাঁকে ঘিরে ধরে। স্লোগান দিতে শুরু করে 'পাকিস্তান জিন্দাবাদ', 'শেম শেম'। কেউ কেউ তাঁকে জুতোও দেখায়। বিমানবন্দরের নিরাপত্তারক্ষীরা থাকলেও তারা এগিয়ে এসে কোনও সহযোগিতা করেনি।

 

Read More