Home> বিনোদন
Advertisement

'আমি রূপান্তরকামী', এলেন থেকে এলিয়ট হলেন অস্কার মনোনীত 'জুনো' তারকা

তিনি রূপান্তরকামী। আর এখন থেকে তিনি পরিচিত হবে এলিয়ট পেজ নামে।

'আমি রূপান্তরকামী', এলেন থেকে এলিয়ট হলেন অস্কার মনোনীত 'জুনো' তারকা

নিজস্ব প্রতিবেদন : অস্কার মনোনীত 'জুনো' তারকা, এলেন পেজ মানেই পরিচিত তিনি। মঙ্গলবার নিজের জীবনের অন্যতম সত্যি প্রকাশ্যে আনলেন এলেন। জানালেন, তিনি রূপান্তরকামী। আর এখন থেকে তিনি পরিচিত হবে এলিয়ট পেজ নামে।

সোশ্যাল মিডিয়া পোস্টে ৩৩ বছর বয়সী অভিনেতা নিজের জীবনের সত্যি প্রকাশ্যে এনে লেখেন, ''এটা একটা অদ্ভুত ভালোলাগা। এই অনুভূতিটা আমি ভাষায় প্রকাশ করতে পারব না। কী দুর্দান্ত একটা ভালোলাগা, এখন আমি যা সেভাবেই নিজেকে মেলে ধরতে পারব। আমার আসল সত্ত্বা এটা''। এলিয়ট পেজ আরও লেখেন,'' আমি ট্রান্সজেন্ডার কমিউনিটির বহু মানুষজনের দ্বারা ভীষণরকমভাবে অনুপ্রাণিত। তোমাদের সকলকে সাহসের জোগানোর জন্য ধন্যবাদ। তোমাদের প্রয়াস আমাকে অনুপ্রাণিত করে তোলে।''

প্রসঙ্গত ২০১৪ সালেই নিজেকে সমকামী হিসাবে ঘোষণা করেছিলেন এলিয়েট পেজ। ২০১৮ সালে তিনি নৃত্যশিল্পী তথা প্রেমিকা এমা পোর্টনারকে বিয়ে করেন।

প্রসঙ্গত, বহুবছর থেকেই LGBT কমিউনিটির অধিকার সম্পর্কে সরব হয়েছিলেন এলেন। বহু সিনেমার তিনি সমকামীর চরিত্রে অভিনয়ও করেছেন। ২০০৭ সালে জুনো ছবিতে তিনি অন্তঃসত্ত্বা কিশোরীর ভূমিকায় অভিনয় করেন, যা তাঁকে অস্কার মনোনয়ন এনে দিয়েছিল।২০১০এ লিওনার্দো ডিক্যাপ্রিও-র বিপরীতে ইনসেপশন ছবিতে দেখা যায়।

Read More