Home> বিনোদন
Advertisement

Jisshu-Nilanjanaa Divorce: বন্ধু শিনালই ঘর ভাঙল? নীলাঞ্জনাই পরিচয় করিয়ে দিয়েছিলেন যিশুর সঙ্গে...

Nilanjana-Jisshu: শিনার সুর্তি যিশুর ম্যানেজার। বর্তমানে তিনিই বলিউডে ও দক্ষিণী ছবির জগতে যিশুর সমস্ত কাজ দেখেন। অথচ শিনাল সুর্তির সঙ্গে নাকি নীলাঞ্জনাই পরিচয় করিয়ে দিয়েছিলেন। 

Jisshu-Nilanjanaa Divorce: বন্ধু শিনালই ঘর ভাঙল? নীলাঞ্জনাই পরিচয় করিয়ে দিয়েছিলেন যিশুর সঙ্গে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঘর ভাঙছে অভিনেতা যিশুর। ২০ বছরের দাম্পত্য জীবনে ইতি! স্ত্রী নীলাঞ্জনার সঙ্গে বিচ্ছেদের জল্পনা চলছে বেশ কিছুদিন ধরেই। আপ্ত সহায়কের সঙ্গে প্রেমের কথাও কানাঘুসো শোনা গিয়েছে।  এমনকী এক ছাদের তলাতেও থাকছেন না যিশু-নীলাঞ্জনা। অভিনেতা নিজের গল্ফগ্রিনের পুরনো বাড়িতে নাকি ফিরে গিয়েছেন। খবর, দুই মেয়ে সারা, জারার সঙ্গেও দূরত্ব তৈরি হয়েছে যিশুর। নীলাঞ্জনার বোন চন্দনার সঙ্গেও আলাপচারিতা বন্ধ। 

আরও পড়ুন, Nilanjana Sengupta Hospitalised: অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি নীলাঞ্জনা, এখন কেমন আছেন অভিনেত্রী?

সদ্য মা-কে হারিয়েছেন নীলাঞ্জনা। স্বামী আর বন্ধুর থেকে এমন আঘাত পাবেন তা দুঃস্বপ্নেও কল্পনা করেননি। তাও আবার তারই বন্ধু শিনাল সুর্তি ঘর ভাঙবে তা একেবারেই ভাবনার বাইরে ছিল নীলাঞ্জনার। কানাঘুষো খবর ৩ বছর ধরেই নাকি, পরস্পরের মধ্যে দূরত্বের জাল বুনছিলেন যিশু-নীলাঞ্জনা। তবে কেবল লিভ-ইন নয়, শিনালের সঙ্গে যিশুর সম্পর্কের ঘনিষ্ঠতা আরও বেড়ে বলেই খবর। তবে ডিভোর্স নিয়ে মুখ খোলেননি দুজনের কেউই। 

সাম্প্রতিক সময়ে আচমকা নীলাঞ্জনার হাসপাতালে ভর্তি হওয়া, সেখান থেকে মনখারাপের বার্তা দেওয়া, সোশ্যাল মিডিয়া থেকে যিশুর পদবী সরিয়ে দেওয়া, এমনকী যিশুর সঙ্গে সমস্ত ছবি ডিলিট করে দেওয়া ও যিশুকে আনফলো করে দেওয়ার পর থেকেই এই জল্পনাকে সত্যি বলেই মনে করছেন সকলে। এমনও শোনা গিয়েছিল, ডি-হাইড্রেশনের সমস্যার জন্য নীলাঞ্জনা হাসপাতালে ভর্তি ছিলেন, অন্দরের খবর নার্ভাস ব্রেকডাউনের জেরেই হাসপাতালে ভর্তি হন নীলাঞ্জনা। 

শিনার সুর্তি যিশুর ম্যানেজার। বর্তমানে তিনিই বলিউডে ও দক্ষিণী ছবির জগতে যিশুর সমস্ত কাজ দেখেন। অথচ শিনাল সুর্তির সঙ্গে নাকি নীলাঞ্জনাই পরিচয় করিয়ে দিয়েছিলেন। অভিনেতার কর্মক্ষেত্রে সুবিধের জন্যই বন্ধু হিসেবে তাঁর বাড়িতে জায়গা দিয়েছিলেন তাঁকে। মেয়েরাও চিনতেন শিনালকে। কিন্তু সেই শিনালই যে যিশুর সঙ্গে প্রেম করছেন তা মোটেও বুঝতে পারেননি নীলাঞ্জনা। টলিপাড়ার অন্দরের খবর এমনটাই। 

এদিকে নিজের নতুন প্রযোজনা সংস্থা, ‘নিনি-চিনিস মাম্মাস প্রোডাকশন’ খুলেছেন নীলাঞ্জনা। বুঝিয়ে দিয়েছেন Blue Water Motion Pictures-এ স্বামীর নামের সঙ্গে আর নিজেকে জুড়ে রাখতে চান না তিনি। দুই মেয়ে সারা ও জারার ডাকনাম নিনি ও চিনি। সেই নামেই তাঁর নতুন সংস্থা। যিশুর সঙ্গে সমস্ত রকম বাঁধনই ধীরে ধীরে আলগা হচ্ছে। খুবই তাড়াতাড়িই নাকি যিশুকে বিচ্ছেদের নোটিসও পাঠাবেন তিনি। 

আরও পড়ুন, Jisshu-Nilanjana: ছেড়েছেন লেক গার্ডেন্সের বাড়ি! শুধু সোশ্যাল মিডিয়া নয়, জীবন থেকেও যীশুকে মুছলেন নীলাঞ্জনা?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More