Home> বিনোদন
Advertisement

সকালে প্রাণায়াম, রাতে তারা গোনা; কোয়ারেন্টাইন জীবনে কী করছেন জিতু-নবনিতা

দুজনে বাড়িতেই সময় কাটাচ্ছেন বলে জানান জনপ্রিয় সেলেব জুটি 

সকালে প্রাণায়াম, রাতে তারা গোনা; কোয়ারেন্টাইন জীবনে কী করছেন জিতু-নবনিতা

জয়ীতা বসু : করোনা সংক্রমণের জেরে ঘর বন্দি প্রায় গোটা দেশ। বলিউড থেকে টলিউড, প্রায় সব অভিনেতারাই আপাতত বাড়িতে সময় কাটাচ্ছেন। কেউ ঘরের কাজ করে সময় কাটাচ্ছেন, আবার কেউ বই পড়ে। সবকিছু মিলিয়ে, শ্যুটিং বন্ধ থাকায় এক্কেবারে ঘরোয়া জীবন কাটাচ্ছেন অভিনেতারা। সেই তালিকা থেকে বাদ পড়ছেন না বাংলা টেলিভিশনর জনপ্রিয় জুটি জিতু কমল এবং নবনিতা দাসও।

আরও পড়ুন : বাড়িতে বন্দি জিতু-নবনিতা, কী করছেন টেলিভিশনের জনপ্রিয় জুটি দেখুন

কোয়ারেন্টাইন জীবন কেমন কাটছে? জিতুকে জিজ্ঞাসা করা হলে অভিনেতা জানান, বাড়িতেই থাকছেন তাঁরা। জিতুর কথায়,যোগা, প্রাণায়াম দিয়ে সকাল শুরু হয়। এরপর ঘরের টুকটাক কাজ,খাওয়াদাওয়া সেরে নেন। আর রাতে! ফ্ল্যাটের ছাদে উঠে মাদুর পেতে নবনিতার সঙ্গে গল্প করে সময় কাটান। শুধু তাই নয়, হাসির ছলে জিতু আরও জানান, ছাদে উঠে তারা গোনা ছাড়া এই মুহূর্তে তাঁদের অন্য কোনও কাজ নেই।

fallbacks

এক নাগাড়ে বাড়িতে থাকতে থাকতে কি একঘেয়েমি হয়ে যাচ্ছে জীবন! এমন প্রশ্নের উত্তরে জিতুর সাফ জবাব, 'বোর' হলেও কেউ কাউকে বলছেন না সে কথা। পাছে একেঘেয়েমি আরও বেশি করে ঘিরে ধরে তাঁদের, সেই ভয়েই দুজনে সবকিছু জেনে বুঝেও চুপ করে রয়েছেন। সবকিছু মিলিয়ে, শ্যুটিং বন্ধ থাকায় কোয়ারেন্টাইন জীবনে এক্কেবারে দুজনে দুজনের সঙ্গে একাত্ম হয়ে সময় কাটাচ্ছেন জিতু, নবনিতা।

Read More