Home> বিনোদন
Advertisement

Jeet: ‘টাকায় বিশ্বাস হারানো পাপ...’ চেঙ্গিজের পর ফের ‘মানুষ’ নিয়ে বলিউডে জিৎ!

Jeet: চেঙ্গিজের পর ফের একই সঙ্গে বাংলা ও হিন্দিতে মুক্তি পেতে চলেছে জিতের ‘মানুষ’। বাংলাদেশের জনপ্রিয় নির্মাতা সঞ্জয় সমাদ্দারের পরিচালনায় এই ছবিতে জিৎ ছাড়াও রয়েছেন জীতু কমল, সুস্মিতা চট্টোপাধ্যায় ও বিদ্যা সিনহা মিম। সম্প্রতি প্রকাশ্যে এল ছবির টিজার।  

Jeet: ‘টাকায় বিশ্বাস হারানো পাপ...’ চেঙ্গিজের পর ফের ‘মানুষ’ নিয়ে বলিউডে জিৎ!
Soumita Mukherjee|Updated: Oct 15, 2023, 09:43 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘চেঙ্গিজ’ ছবির হাত ধরেই টলিউডের সুপারস্টার জিৎ(Jeet) পাড়ি দিয়েছিলেন বলিউডে। এবার বাংলাদেশের পরিচালকের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। তাঁর আসন্ন ছবি ‘মানুষ’। ছবিটি পরিচালনা করেছেন বাংলাদেশের জনপ্রিয় পরিচালক সঞ্জয় সমাদ্দার। জিৎ প্রযোজিত সিনেমাটির প্রথম ঝলক মুক্তি পেয়েছে সম্প্রতি। ৫১ সেকেন্ডের টিজার রহস্য আর অ্যাকশনে ভরপুর। রবিবার প্রকাশ্যে এল এই ছবির হিন্দি টিজারও।

আরও পড়ুন- Deepika Padukone: ‘আগুন লাগিয়ে দেবে...’ লেডি সিংঘম দীপিকাকে দেখে ছিটকে গেলেন সিম্বা রণবীর...

টিজারের নেপথ্যে জিৎকে বলতে শোনা যায়, ‘আমি টাকা নয়, মানুষ গুনি।’ আবার তিনিই পর মুহূর্তে বলেন, ‘মানুষকে বিশ্বাস করা যায় না। আর টাকার ওপর বিশ্বাস হারানো পাপ।’ টিজারে জিতের পাশাপাশি জীতু কমল, বাংলাদেশী অভিনেত্রী বিদ্যা সিনহা মিম ও সুস্মিতা চট্টোপাধ্যায়কে দেখা গেছে। আদ্যপান্ত অ্যাকশনে মোড়া জিৎ ফিল্ম ওয়ার্কস প্রযোজিত সিনেমাটি মুক্তি পেতে চলেছে ২৪ নভেম্বর। 

আরও পড়ুন- ফ্রান্স আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে পুরস্কৃত বাংলার দুই ছবি, সেরা অভিনেতা নাসিরউদ্দিন শাহ, সেরা অভিনেত্রী সঙ্গীতা বল্লভ

বাংলাদেশে নাটক ও ওটিটি কনটেন্ট তৈরি করে দর্শক মহলে প্রশংসা কুড়িয়েছেন পরিচালক সঞ্জয় সমাদ্দার তবে এটাই তাঁর প্রথম সিনেমা। প্রথম ছবিতেই সুপারস্টার জিৎকে নির্দেশনা দিলেন তিনি। সেই অভিজ্ঞতা সম্পর্কে সঞ্জয় সমাদ্দার বাংলাদেশের সংবাদমাধ্যমে বলেন, ‘‌আমার কলকাতার সিনেমার সঙ্গে যুক্ত হওয়ার সূচনা মানুষ সিনেমার গল্প থেকে হয়েছিল। মানুষ সিনেমার গল্পটা অসম্ভব সুন্দর। জিৎদা গল্পটা শুনেই পছন্দ করেন। মানুষ সিনেমার সংলাপ আমার স্ট্রং।’ছবির গল্প সম্পর্কে পরিচালক বলেন, ‘‌এতটুকু বলতে পারি, মানুষের জীবনের গল্প এটি। ইমোশন, অ্যাকশন ও থ্রিলের এক অনবদ্য জার্নি।’ 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)