Home> বিনোদন
Advertisement

বনি কাপুর, খুশির সঙ্গে নেই, কোথায় গেলেন শ্রীদেবীর 'জানু'!

একদিকে যখন শ্রীদেবীর প্রার্থনা সভায় হাজির হচ্ছেন বনি কাপুর, সেই সময় মুম্বইয়ের এক অজ্ঞাত পরিচয় জায়গায় দেখা গেল জাহ্নবী কাপুরকে। তবে, পাপারাত্জির সামনে কোনওভাবেই হাজির হননি শ্রীদেবী কন্যা জাহ্নবী। গাড়ির মধ্যে থেকে নেমে প্রকাশ্যে আসতেই দেখা যায়নি শ্রীদেবীর ‘জানু’-কে।

বনি কাপুর, খুশির সঙ্গে নেই, কোথায় গেলেন শ্রীদেবীর 'জানু'!

নিজস্ব প্রতিবেদন : একদিকে যখন শ্রীদেবীর প্রার্থনা সভায় হাজির হচ্ছেন বনি কাপুর, সেই সময় মুম্বইয়ের এক অজ্ঞাত পরিচয় জায়গায় দেখা গেল জাহ্নবী কাপুরকে। তবে, পাপারাত্জির সামনে কোনওভাবেই হাজির হননি শ্রীদেবী কন্যা জাহ্নবী। গাড়ির মধ্যে থেকে নেমে প্রকাশ্যে আসতেই দেখা যায়নি শ্রীদেবীর ‘জানু’-কে।

আরও পড়ুন : মানব পাচারের অভিযোগে দোষী সাব্যস্ত দালের মেহেন্দি

পিঙ্কভিলা সূত্রে খবর, মা-কে শেষ বিদায় জানিয়ে চেন্নাই থেকে ফেরার পর থেকেই ‘ধড়ক’-এর শুটিং শুরু করেন জাহ্নবী কাপুর। তার মাঝেই জিমে দেখা যায় জাহ্নবীকে। শুধু তাই নয়, মা যেমন চাইতেন, বলিউডে নিজের জায়গা পাকা করে নিন জাহ্নবী, তেমনই করবেন বলেও জানিয়েছেন শ্রী। ‘ধড়ক’-এ যাতে তিনি সেরা অভিনয় করতে পারেন, সে বিষয়ে যেন নিজেকে নিজেই কথা দিয়েছেন জাহ্নবী কাপুর।

আরও পড়ুন : যেন 'জীবন্ত' হয়ে উঠলেন শ্রীদেবী, ভিডিও দেখলে গায়ে কাঁটা দেবে

এদিকে জাহ্নবী যখন শুটিংয়ের জন্য ব্যস্ত, সেই সময় ছোট মেয়ে খুশিকে নিয়ে রানি মুখোপাধ্যায়ের ‘হিচকি’-র স্পেশাল প্রমোশন দেখতে যান বনি কাপুর। বেছে থাকাকালীনই হিচকি-র ট্রেলার দেখে রানিকে ফোন করেন শ্রী। সিনেমার ট্রেলার দেখে তিনি উচ্ছ্বসিত বলেও রানিকে জানিয়েছিলেন শ্রীদেবী। স্ত্রী-র ইচ্ছে অনুযায়ীই এবার ‘হিচকি’-র স্পেশাল স্ক্রিনিংয়ে হাজির হন বনি কাপুর এবং খুশি কাপুর।

Read More