Home> বিনোদন
Advertisement

শাহরুখের চালে নার্ভাস হৃতিক!

শাহরুখ খানের রইস-এর ধামাকা ট্রেলর লঞ্চের পর, কিছুটা নার্ভাস হৃতিক রোশনের কাবিল শিবির। যেভাবে শাহরুখ ক্যাম্প অভিনব কায়দায় রইস-র ট্রেলর লঞ্চ করে হাইপ তুলল, তাতে একই সময় রিলিজ করা কাবিল-ক্যাম্পের যে নার্ভাসনেস আসবে সেটাই স্বাভাবিক। তবে কানপাতলে শোনা যাচ্ছে হৃতিক ক্যাম্প রইস-র প্রচারকে টেক্কা দিতে তৈরি হচ্ছে।

শাহরুখের চালে নার্ভাস হৃতিক!

ওয়েব ডেস্ক: শাহরুখ খানের রইস-এর ধামাকা ট্রেলর লঞ্চের পর, কিছুটা নার্ভাস হৃতিক রোশনের কাবিল শিবির। যেভাবে শাহরুখ ক্যাম্প অভিনব কায়দায় রইস-র ট্রেলর লঞ্চ করে হাইপ তুলল, তাতে একই সময় রিলিজ করা কাবিল-ক্যাম্পের যে নার্ভাসনেস আসবে সেটাই স্বাভাবিক। তবে কানপাতলে শোনা যাচ্ছে হৃতিক ক্যাম্প রইস-র প্রচারকে টেক্কা দিতে তৈরি হচ্ছে।

প্রসঙ্গত, ২৬ জানুয়ারি রইসের সঙ্গে ছবি ক্ল্যাশ করছিল তাই একদিন এগিয়ে ২৫ জানুয়ারি সন্ধ্যায় কাবিল মুক্তির দিন ঘোষণা করেন প্রযোজক রাকেশ রোশন। তবে শেষ চালে বাজিমাত শাহরুখের। রইসের ট্রেলারে ধরা পড়ল ২৫ জানুয়ারি সকালেই মুক্তি রইসের।

আরও পড়ুন- বন্ধ বাংলোর ইলেকট্রিক বিল ৫৩ হাজার টাকা, বিস্মিত আশা ভোঁসলে

হৃতিকের কথামতা প্রযোজক বাবা রাকেশ রোশনের সঙ্গে মাস খানেক আগে তাঁর জুহুর বাংলোতে প্রায় ৫ঘণ্টা কথোপকথনের পরও লাভ হয়নি কিছু। বোঝা গেছে শাহরুখের টুইটে।

 ২৬ জানুয়ারিই কাবিল মুক্তির দিন ঘোষণা করে দেন  রাকেশ রোশন। এই ঘটনার পর নিজের জন্মদিনের সময়েও বেশ হতাশ দেখা গেছে কিংখানকে।  আর তারপরই রইসের ট্রেলারে বড় দান। তবে এই টক্কর হওয়াটাই স্বাভাবিক। খতিয়ে দেখলে , দুটি ছবিই হৃতিক ও শাহরুখের হোম প্রোডাকশন।  হৃতিক আর শাহরুখের ওপরই পুরোপুরি ভরসা করতে হয়েছে প্রযোজকদের। কারণ যোগ্য সঙ্গত দেওয়ার মতো নেই নায়িকা।  ঠান্ডা লড়াইয়ের নেপথ্য কাহিনি কী আপনাদের জানা? ইয়ামিই হোন বা মাহিরা দুজনের ওপর আস্থা রাখা খানিকটা বোকামি বৈকি! একদিকে কাবিল পরিচালক সঞ্জয় গুপ্তার শেষ ছবি জজবা বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। আর রইসের পরিচালক রাহুল ঢোলাকিয়া প্রায় সাত বছর পর পরিচালনায়। পরজানিয়া ছবির জন্য পেয়েছিলেন জাতীয় পুরস্কার।  শাহরুখের ফ্যান যেমন ফ্যানদের নাপসন্দ লিস্টে সামিল হয়েছিল, তেমনি হৃতিক ফ্যানরাও হতাশ হয়েছেন মহেঞ্জো দড়ো দেখে। তাই উঠে দাঁড়াতে শাহরুখ হৃতিক দুজনেরই ভরসা এই ছবি দুটি।   

এদিকে, কাবিলের টাইটেল ট্র্যাক প্রকাশিত। নতুন গান কাবিল হু। ভিডিও মুক্তি পাবে আগামিকাল, টুইট করে জানিয়েছেন হৃতিক রোশন। বহুদিন পর সঙ্গীত পরিচালনায় রাজেশ রোশন। গান গেয়েছেন জুবিন নটিয়াল ও পলক মুচ্ছল।আজ গানে গানে গুঞ্জনে রইল গানের ঝলক।

Read More