Home> বিনোদন
Advertisement

ইনি রেকর্ড সংখ্যাক সিনেমায় আইটেম গানে কোমর দুলিয়ে রেকর্ড গড়েছেন

এনাকে বলা হয় আইটেম ক্যুইন। ভোজপুরী সিনেমায় তিনিই শীলা, তিনিই মুন্নি, আবার তিনিই আনারকলি। ভোজপুরী সিনেমায় কোনও আইটেম সং থাকলে আর তাঁকে ছাড়া আর কারও কথা ভাবাও হয় না। সারা দেশে বলিউড, আঞ্চলিক সব মিলিয়ে যত সিনেমা আছে তাতে আইটেম গানে সবচেয়ে বেশিবার তিনিই কোমর দুলিয়েছেন। তাঁর নাম সীমা সিং। তাঁর এই রেকর়্ড নিয়ে উত্তরপ্রদেশ,বিহারের সংবাদমাধ্যমে বড় করে খবরও প্রকাশিত হয়। কিন্তু ঠিক কত সিনেমায় আইটেম সংয়ে নেচেছেন সীমা!

ইনি রেকর্ড সংখ্যাক সিনেমায় আইটেম গানে কোমর দুলিয়ে রেকর্ড গড়েছেন

ওয়েব ডেস্ক: এনাকে বলা হয় আইটেম ক্যুইন। ভোজপুরী সিনেমায় তিনিই শীলা, তিনিই মুন্নি, আবার তিনিই আনারকলি। ভোজপুরী সিনেমায় কোনও আইটেম সং থাকলে আর তাঁকে ছাড়া আর কারও কথা ভাবাও হয় না। সারা দেশে বলিউড, আঞ্চলিক সব মিলিয়ে যত সিনেমা আছে তাতে আইটেম গানে সবচেয়ে বেশিবার তিনিই কোমর দুলিয়েছেন। তাঁর নাম সীমা সিং। তাঁর এই রেকর়্ড নিয়ে উত্তরপ্রদেশ,বিহারের সংবাদমাধ্যমে বড় করে খবরও প্রকাশিত হয়। কিন্তু ঠিক কত সিনেমায় আইটেম সংয়ে নেচেছেন সীমা!

সংখ্যাটা কেউ সঠিক বলতে পারছেন না। কারণ বড় ব্যানারের ছবির পাশাপাশি এত ছোট বাজেটের সিনেমায় আইটেম সংয়ে তিনি নেচেছেন যে সংখ্যাটা বলা কঠিন। যদিও সংখ্যাটা ৪০০ ছাড়িয়েছে বলে সীমার দাবি। এতগুলো সিনেমাতে নেচেও তিনি মাত্র গোটা তিনেক সিনেমায় অভিনয় করেছেন। সীমার নাচকে অনেকেই অশ্লীল বলেছেন। কেউ আবার বলছেন,সীমা সিনেমায যা করেন ওটা কোনও নাচই নয়। কিন্তু জনপ্রিয়তার কথা বললে সীমাকে পাল্লা দিতে পারেন না কেউ। তাই সীমাকে ছাড়া আইটেম সংয়ের কথা ভোজপুরীর প্রযোজক, পরিচালকরা কেউ ভাবেনও না। একটা আইটেম গানে নাচের জন্য ছবির নায়িকাদের সমান পারিশ্রমিক নেন বলে খবর। সীমা স্বপ্ন দেখেন একদিন এই রেকর্ডের জন্য বলিউডেও তিনি সুযোগ পাবেন।

Read More