Home> বিনোদন
Advertisement

বলিউডে ফের বসছে বিয়ের আসর, সাতপাকে বাঁধা পড়ছেন Shraddha Kapoor?

 বরুণ ধাওয়ান-নাতাশা দালালের বিয়ের পর শ্রদ্ধার বিয়ে নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে। 

বলিউডে ফের বসছে বিয়ের আসর, সাতপাকে বাঁধা পড়ছেন Shraddha Kapoor?

নিজস্ব প্রতিবেদন : বিয়ে করছেন শ্রদ্ধা কাপুর। দীর্ঘদিনের বন্ধু রোহন শ্রেষ্ঠার সঙ্গেই গাঁটছড়া বাঁধছেন শ্রদ্ধা। বরুণ ধাওয়ান-নাতাশা দালালের বিয়ের পর শ্রদ্ধার বিয়ে নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে। 
বরুণ-নাতাশার বিয়ের পর তাঁদের শুভেচ্ছা জানান শ্রদ্ধার (Shraddha Kapoor)  বিশেষ বন্ধু রোহন শ্রেষ্ঠা। রোহনের শুভেচ্ছা পেয়ে, পালটা প্রশ্ন করে বসেন বরুণ। শ্রদ্ধা এবং তিনি এবার সাতপাকে বাঁধা পড়ার জন্য তৈরি কি না বলে প্রশ্ন করেন বরুণ (Varun Dhawan)। যদিও রোহন এ বিষয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি। শ্রদ্ধাকেও দেখা যায় চুপ করে থাকতেই।

আরও পড়ুন : মিলেমিশে থাকুন, প্রজাতন্ত্র দিবসে অখণ্ড ভারত অক্ষুন্ন রাখার বার্তা Salman-র
প্রসঙ্গত বেশ কয়েক বছর ধরেই শ্রদ্ধা কাপুরের সঙ্গে সেলিব্রিটি ফটোগ্রাফার রোহনের সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন শুরু হয়। লকডাউনের (Lockdown) মাঝে শ্রদ্ধার সঙ্গে রোহনকে বেশ কয়েকবার চোখে পড়ে রাস্তায়। যদিও পাপারাৎজির সামনে কখনওই মুখ খুলতে দেখা যায়নি রোহন বা শ্রদ্ধা কাউকেই। রণবীর সিংয়ের (Ranveer Singh) প্রিয় বন্ধু রোহন শ্রেষ্ঠাকে বিয়ে নিয়ে কোনও মন্তব্য বা আলোচনা কোনও তারকার সঙ্গেই করতে দেখা যায়নি। তবে বরুণ ধাওয়ান এবার প্রকাশ্যে শ্রদ্ধার সঙ্গে সম্পর্ক এবং জীবন কাটানোর প্রসঙ্গ নিয়ে রোহনকে প্রশ্ন করে বসেন।
শ্রদ্ধার বিয়ে নিয়ে শক্তি কাপুরকে জিজ্ঞাসা করা হলে, তিনি বলেন,তাঁর মেয়ে নিজের পছন্দের কাউকেই জীবনসঙ্গী হিসেবে বেছে নেবেন। মেয়ের পছন্দে তাঁদের কোনও আপত্তি নেই। তবে শ্রদ্ধা কার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন, সে বিষয়ে শক্তি কাপুরকে কোনও মন্তব্য করতে দেখা যায়নি।

আরও পড়ুন : 'কালি' ডাকতেন আত্মীয়রা, মুক্তি পেতেই পাউডার মেখে ফর্সা হতেন Priyanka
প্রসঙ্গত, ফারহান আখতারের (Farhan Akhtar) সঙ্গে শ্রদ্ধা কাপুরের সম্পর্ক নিয়ে এক সময় জোরদার গুঞ্জন শুরু হয়। এমনও শোনা যায়, ফারহানের বাড়ি থেকে শ্রদ্ধাকে টেনে বের করে নিয়ে যান শক্তি কাপুর।  মেয়ের সঙ্গে ফারহানের সম্পর্ক শক্তি কাপুর মেনে নিতে পারেননি বলেও বিভিন্ন খবর উঠে আসতে শুরু করে এক সময়।  যদিও শক্তি কাপুর বা ফারহান আখতারকে এ বিষয়ে কখনও কোনও মন্তব্য করতে দেখা যায়নি।

Read More