Home> বিনোদন
Advertisement

Deepika Padukone: বাফটার মঞ্চে ঝলমলে দীপিকা কি প্রেগন্যান্ট?

Deepika Padukone Pregnancy: মা হতে চলেছেন দীপিকা পাডুকোন! জানা গিয়েছে, তারকা দম্পতি দীপিকা পাডুকোন এবং রণবীর সিং তাঁদের প্রথম সন্তান আসার জন্য দিন গুনছেন। দ্য উইকের একটি সূত্র অনুসারে , দীপিকা তাঁর দ্বিতীয় ট্রাইমেস্টারে রয়েছেন। রিপোর্ট অনুযায়ী, দীপিকা গর্ভবতী হতে পারেন বলে মনে করা হচ্ছে। 

Deepika Padukone: বাফটার মঞ্চে ঝলমলে দীপিকা কি প্রেগন্যান্ট?
Updated: Feb 20, 2024, 05:10 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মা হতে চলেছেন দীপিকা পাডুকোন(Deepika Padukone)! জানা গিয়েছে, তারকা দম্পতি দীপিকা পাডুকোন এবং রণবীর সিং(Ranveer Singh) তাঁদের প্রথম সন্তান আসার জন্য দিন গুনছেন। দ্য উইকের একটি সূত্র অনুসারে , দীপিকা তাঁর দ্বিতীয় ট্রাইমেস্টারে রয়েছেন। রিপোর্ট অনুযায়ী, দীপিকা গর্ভবতী হতে পারেন বলে মনে করা হচ্ছে। 

দীপিকা অন্তঃসত্ত্বা খবরে শোরগোল পড়েছে নেটপাড়ায়। দ্য উইকের দাবি, দীপিকা ৭৭ তম বাফটা অ্যাওয়ার্ড শো-এর রেড কার্পেটে তাঁর স্ফীতোদর লুকিয়ে রেখেছিলেন। অভিনেত্রী অনুষ্ঠানে ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের শিমারি শাড়ি এবং গয়না পরে হাজির হয়েছিলেন। 

আরও পড়ুন: Vikrant Massey: 'আমার দাদা মুসলিম, মা শিখ, বাবা খ্রিস্টান'!

২০১৮ সালে ১৪ নভেম্বর রণবীর সিং এবং দীপিকা পাডুকোন সাত পাকে বাধা পড়েন। ছয় বছর ডেট করার পর ইতালির লেক কোমোতে গিয়ে বিয়ে করেন এই তারকা জুটি। সঞ্জয় লীলা বনশালির ছবি রাম লীলার সেটে তাঁদের প্রথম দেখা হয়। তারপরে তাঁরা বাজিরাও মাস্তানি এবং পদ্মাবত ছবিতে একসঙ্গে কাজ করেন। গত বছপ নভেম্বরে, রণবীর এবং দীপিকা বেলজিয়ামে তাঁদের পঞ্চম বিবাহ বার্ষিকী উদযাপন করেন।

বছরের শুরুতেই এক সাক্ষাতকারে দীপিকাকে মা হওয়া নিয়ে জিজ্ঞাসা করা হয়। অভিনেত্রীকে প্রশ্ন করা হয় যে মা হওয়ার জন্য তিনি কি অপেক্ষা করছেন। তখন তিনি বলেন, 'অবশ্যই। রণবীর এবং আমি বাচ্চাদের ভালোবাসি। আমরা সেই দিনের অপেক্ষায় রয়েছি যেদিন আমরা নিজেদের পরিবার শুরু করব।'

আরও পড়ুন: Don 3: ডনের তৃতীয় সিক্যুয়েল, রণবীরের সঙ্গে জুটিতে কিয়ারা!

অভিনেত্রী তাঁর বাবা-মায়ের সম্পর্কে কথা বলতে গিয়ে ললেছিলেন,'ছোট থেকে যাদের সঙ্গে আমি বড় হয়েছি, তাদের সঙ্গে যখন দেখা হয়- আমার আঙ্কেল, আন্টি, পারিবারিক বন্ধু- তারা সবসময় বলে যে আমি একদমই পাল্টাইনি। এটি আমাদের লালন-পালন সম্পর্কে অনেক কিছু বলে। ইন্ডাস্ট্রিতে খ্যাতি এবং অর্থের দ্বারা এগিয়ে যাওয়া যায়। কিন্তু বাড়িতে কেউ আমাকে সেলিব্রিটি হিসাবে ব্যবহার করে না। আমি একজন মেয়ে এবং দিদি আগে। আর সেটা আমি পাল্টাতে চাই না। রণবীর এবং আমি আশা করি আমাদের সন্তানদের মধ্যে একই মূল্যবোধ জাগিয়ে তুলব।'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)