Home> বিনোদন
Advertisement

পাত্তা দিচ্ছেন না রণবীর! মন খারাপ আলিয়ার

 'ব্রহ্মাস্ত্র' ছবির শ্যুটিংয়ের সময় রণবীর-আলিয়ার ভাইরাল হওয়া একটি ছবি তাঁদের ভক্তদের চিন্তিত করে তুলেছে।

পাত্তা দিচ্ছেন না রণবীর! মন খারাপ আলিয়ার

নিজস্ব প্রতিবেদন: দীপিকা-রণবীরের বিয়ের পর, বি-টাউন এখন রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের খবরের অপেক্ষা রয়েছে। দুজনেই তাঁদের প্রেমের কথা বহুদিন আগেই প্রকাশ্যে স্বীকার করে নিয়েছেন দুজনেই। জোর কদমে চলছে প্রেম। রণবীর-আলিয়ার প্রেমকে মেনে নিয়েছে কাপুর ও ভাট পরিবার। রণবীরের বাবা-মা ঋষি কাপুর, নীতি সিং কাপুর তো চাইছেন আলিয়ার সঙ্গে তাড়াতাড়ি ছেলের বিয়ে দিতে। কিছুদিন আগে শোনা যাচ্ছিল, ২০১৯-এর শেষের দিকেই নাকি রণবীর-আলিয়া বিয়েও সেরে ফেলবেন। এসব খবরের মাঝেই অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র' ছবির শ্যুটিংয়ের সময় রণবীর-আলিয়ার ভাইরাল হওয়া একটি ছবি তাঁদের ভক্তদের চিন্তিত করে তুলেছে।

অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে প্রথমবার রণবীর কাপুরের সঙ্গে অভিনয় করছেন আলিয়া। এর আগে 'ব্রহ্মস্ত্র' ছবির শ্যুটিংয়ের বহু ছবিই প্রকাশ্যে এসেছে। যেখানে রণবীর ও আলিয়াকে শ্যুটিংয়ের ফাঁকে হাসি খুশি মেজাজে একে অপরের সঙ্গে সময় কাটাতে দেখা গেছে। দুজনেই যে একে অপেরের সঙ্গে ভীষণ খুশি তা সব ছবিতেই স্পষ্ট। তবে সম্প্রতি 'ব্রহ্মস্ত্র' ছবির শ্যুটিংয়ের একটি ছবি ফাঁস হয়েছে। যেখানে রণবীরকে দেখা যাচ্ছে চেয়ারে বসে নিজের মোবাইল ফোন নিয়ে ব্যস্ত হয়ে পড়তে। আর আলিয়া কে রণবীরের পাশে মন খারাপ করে বসে থাকতে দেখা যাচ্ছে। ছবিটা দেখে বোঝা যাচ্ছে আলিয়া কোনও কারণে হয়ত রণবীরের সঙ্গে ঝগড়া করেছেন, আর তারপর গোমড়া মুখে বসে রয়েছে। তবে রণবীর কেন তাঁকে পাত্তা দিচ্ছেন না? তা নিয়েই চিন্তিত হয়ে পড়েছেন ভক্তরা।

আরও পড়ুন-দীপিকার 'চূড়া সেরিমনি', ভাইরাল ছবি

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

fallbacks

আরও পড়ুন-'সদা সৌভাগ্যবতী ভবঃ', নজর কাড়ছে দীপিকার বিয়ের ওড়না

প্রসঙ্গত, আগামী বছর স্বাধীনতা দিবসে মুক্তি পাওয়ার কথা ছিল 'ব্রহ্মস্ত্র' ছবিটি। তবে করণ জোহর ছবিটির মুক্তি পিছিয়ে ক্রিসমাসে করার কথা ভাবছেন। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ছবিটিতে আলিয়া-রণবীর ছাড়াও দেখা যাবে অমিতাভ বচ্চন, মৌনি রায়, ডিম্পল কাপাডিয়ার মত অভিনেতা অভিনেত্রীদের।

Read More