Home> বিনোদন
Advertisement

''এটা কী হতে চলেছে?'' Aamir-Kiran-র বিবাহবিচ্ছেদের ঘোষণায় প্রশ্ন অভিনেতার মেয়ের!

কিরণ রাও-এর সঙ্গে বাবার বিবাহ-বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছেন আমির কন্যা ইরা (Ira Khan)। 

''এটা কী হতে চলেছে?'' Aamir-Kiran-র বিবাহবিচ্ছেদের ঘোষণায় প্রশ্ন অভিনেতার মেয়ের!

নিজস্ব প্রতিবেদন : শনিবারই বিবাহ-বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন আমির খান (Aamir Khan) ও কিরণ রাও (Kiran Rao)। আমির-কিরণের বিবাহবিচ্ছেদ নিয়ে তোলপাড় নেটদুনিয়া। কোনও কোনও নেটিজেন কটাক্ষ করে বলছেন, ফতিমা সানা শেখের (Fatima Sana Shaikh) সঙ্গে আমিরের ঘনিষ্ঠতার কারণেই তাঁর বিয়ে ভাঙছে। এবার কিরণ রাও-এর সঙ্গে বাবার বিবাহ-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন আমির কন্যা ইরা (Ira Khan)! 

আমির খান-কিরণ রাও (Aamir Khan-Kiran Rao)) -এর বিবাহ-বিচ্ছেদের ঘোষণার পরই নেটিজেনদের নজরে আসে ইরা খানের ইনস্টা স্টোরি। যেখানে নীল একটি টপ পরে ভ্রু বেঁকিয়ে ইরা লেখেন, 'আগামীকালের পর্যালোচনা কী?', সঙ্গে আরও লেখেন-'এটা কী হতে চলেছে?' সঙ্গে জুড়ে দেন একটি পেস্ট্রির ছবি। 

আরও পড়ুন-''পোশাক পাল্টাতে বলার আগে দৃষ্টিভঙ্গি পাল্টান'', ট্রোলের কড়া জবাব Ishaa Sah-র

fallbacks

 এমন পোস্ট দেখে কেউ লিখেছেন ''বাবার বিচ্ছেদ উপভোগ করতেই এমন কাণ্ড ঘটালেন ইরা?'' যদিও ইরা খান একজন ফুড ব্লগার। সেকারণেও তিনি এমন পোস্ট করে থাকতে পারেন বলে মনে করছেন অনেকে। 

প্রসঙ্গত, বাবার বিবাহ-বিচ্ছেদের ঘটনা ইরা খানের জীবনে নতুন নয়। ইরা আমিরের (Aamir Khan) প্রথম স্ত্রী রীনা দত্তের (Reena Dutta) মেয়ে। ইরার মা রীনার সঙ্গেও ১৮ বছর আগে বিবাহ-বিচ্ছেদ হয় আমি খানের। যদিও বর্তমানে আমিরের সঙ্গে নিয়মিত যোগাযোগ আছে ইরার। বাবার সঙ্গে সময় কাটাতে বেড়াতে যেতে দেখা যায় তাঁকে। এমনকি কিরণ রাওয়ের সঙ্গেও ইরার সু-সম্পর্ক রয়েছে বলেই জানা যায়। 

   (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

Read More