Home> বিনোদন
Advertisement

International Emmy Awards 2021: মনোনীত নওয়াজউদ্দিন সিদ্দিকি, সুস্মিতা সেন ও বীর দাস

ইন্টারন্যাশনাল অ্যাকাডেমি অফ টেলিভিশন আর্টস অ্যান্ড সায়েন্সের তরফ থেকে এই নামগুলি ঘোষণা করা হয়েছে।

International Emmy Awards 2021: মনোনীত নওয়াজউদ্দিন সিদ্দিকি, সুস্মিতা সেন ও বীর দাস

নিজস্ব প্রতিবেদন : নওয়াজউদ্দিন সিদ্দিকি, সুস্মিতা সেন ও বীর দাস-এর অনুরাগীদের জন্য সুখবর। আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ডে (International Emmy Awards 2021) মনোনীত এই তিন নাম। বৃহস্পতিবার ইন্টারন্যাশনাল অ্যাকাডেমি অফ টেলিভিশন আর্টস অ্যান্ড সায়েন্সের তরফ থেকে এই নামগুলি ঘোষণা করা হয়েছে।

নেটফ্লিক্সের কমেডি ফিল্ম 'সিরিয়াস মেন'-এ সুধীর মিশ্রার চরিত্রের জন্য এককভাবে সেরা অভিনেতা বিভাগে নির্বাচিত হয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি (Nawazuddin Siddiqui)। ২০১০ সালে মানু জোসেফের 'সিরিয়াস মেন' উপন্যাস অবলম্বনে এই ছবিটির পরিচালক সুধীর মিশ্র। এই ছবির হাত ধরে সমাজের জাতিভেদ প্রথার বিরুদ্ধে বার্তা দিতে চেয়েছিলেন পরিচালক।

আরও পড়ুন-Maldives-এ মধুচন্দ্রিমা, বিকিনি অবতারে একান্ত মুহূর্তে Rahul Vaidya-র সঙ্গে Disha

অন্যদিকে ডিজনি + হটস্টারে মুক্তি পাওয়া পরিচালক রাম মাধবনীর 'আর্যা'-তে অভিনয় করেন সুস্মিতা সেন(Sushmita Sen)। সেরা ড্রামা বিভাগে মনোনীত হয়েছে সুস্মিতার 'আর্যা'। ডাচ ক্রাইম থ্রিলার 'পেনোজা'র রিমেক হল 'আর্যা'। এই বিভাগে মনোনীত আরও তিনটি ছবি হল ইজরায়েলের 'তেহরান', চিলির 'এল প্রেসিডেন্ট' এবং ইংল্যান্ডের 'দেয়ার সি গোজ সিজন-২'।

এদিকে কমেডি বিভাগে মনোনীত হয়েছে কপিল শর্মার বীর দাস : ফর ইন্ডিয়া। এই বিভাগে মনোনীত আরও তিন শো হল ফ্রেঞ্জ শো 'কল মাই এজেন্ট',  ইংল্যান্ডের 'মাদারল্যান্ড : ক্রিসমাস স্পেশাল', কলম্বিয়ার 'প্রমিসেস  দ্যা কাম্পানা'।

আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ডে (International Emmy Awards 2021) তাঁদের নাম মনোনীত হওয়ার পর থেকেই শুভেচ্ছা বার্তায় ভাসছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি, সুস্মিতা সেন ও বীর দাস।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More