Home> বিনোদন
Advertisement

হারমোনিয়াম বাজিয়ে গেয়ে উঠলেন দেবলীনা, নতুন রূপে পেয়ে খুশি অনুরাগীরা

'এই তো হেথায় কুঞ্জ ছায়ায়' গানে অনুরাগীদের মন জয় করলেন

হারমোনিয়াম বাজিয়ে গেয়ে উঠলেন দেবলীনা, নতুন রূপে পেয়ে খুশি অনুরাগীরা

নিজস্ব প্রতিবেদন: আজ বিশ্ব সঙ্গীত দিবস। মন ভাল করার জন্য মিউজিক প্রধান ভূমিকা পালন করে। নিয়মিত গানের চর্চা না করলেও, মনে মনে সকলেই গুনগুন করে ওঠেন। আর তা যদি হয় সঙ্গীত দিবস তাহলে তো কথাই নেই। এবার হারমোনিয়াম ধরলেন দেবলীনা।

আরও পড়ুন: World Music Day: রেওয়াজে ব্যস্ত Arpita, মঞ্চে ফিরবেন গহরজান হয়ে

অভিনেতা তো বটেই, ডান্সিং স্কিলেও চ্যালেঞ্জ দিতে পারেন যে কোনও নৃত্যশিল্পীকে,তবে আজ মনের সুখে গলা ছেড়ে গেয়ে উঠলেন গান। এই তো হেথায় কুঞ্জ ছায়ায় স্বপ্ন মধুর মোহে, হারমোনিয়াম বাজিয়ে গাইলেন দেবলীনা কুমার। বিশ্ব সঙ্গীত দিবসে এই গান পোস্ট করে দেবলীনা লেখেন, 'সঙ্গীত দিবসের শুভেচ্ছা সকলকে। আগেই বলে দেওয়া ভাল আমি গায়িকা নই। গানটায় প্রচুর ভুল আছে, কিন্তু মনের আনন্দে গেয়েছি। খারাপ লাগলে ক্ষমা করে দেবেন।'

 


গোলপি রঙের ঢাকাই শাড়ি, কপালে টিপ, কানে ঝোলা দুল, খোলা চুলে সেজেছিলেন দেবলীনা। নেটিজেনদের মন ছুঁয়ে গেছে তাঁর গান। সকলের ভালবাসা কুড়িয়েছেন দেবাশিস কুমারের কন্যা। দেবলীনার চেষ্টাকে সাধুবাদ জানিয়েছেন অনুরাগীরা। তাঁর কণ্ঠস্বরের প্রশংসায় পঞ্চমুখ সকলে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More