Home> বিনোদন
Advertisement

Kriti Sanon: হচ্ছেটা কী! এবার ‘রোবট’ হচ্ছেন কৃতি স্যানন

Teri Baaton Mein Aisa Uljha Jiya: কথা হচ্ছে কৃতি স্যাননের। আসন্ন ছবি 'তেরি বাতোঁ মে এইসা উলঝা জিয়া'-তে প্রতিভাবান অভিনেত্রীকে একটি যুগান্তকারী ভূমিকায় দেখতে পাওয়া যাবে। সিফরা নামের একটি রোবটের ভূমিকায় দেখতে পাওয়া যাবে তাঁকে।

Kriti Sanon: হচ্ছেটা কী! এবার ‘রোবট’ হচ্ছেন কৃতি স্যানন
Updated: Feb 06, 2024, 07:10 PM IST

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: একাধিক অসাধারণ চরিত্র উপহার দিয়েছেন সকলকে, সম্প্রতি ‘মিমি’ সিনেমায় তাঁর চরিত্রের জন্য পেয়েছেন জাতীয় পুরস্কারও। কথা হচ্ছে কৃতি স্যাননের। এবার আবারও সকলকে চমক লাগাতে আসছেন তিনি। তিনি বলিউডের প্রথম অভিনেত্রী যে রোবটের ভূমিকায় অভিনয় করছেন।  

আরও পড়ুন: Maleesha Kharwa: ১৬ বছরেই সুপার মডেল, ঠিকানা মুম্বই বিচের ঝুপড়ি

তার আসন্ন ছবি 'তেরি বাতোঁ মে এইসা উলঝা জিয়া'-তে প্রতিভাবান অভিনেত্রীকে একটি যুগান্তকারী ভূমিকায় দেখতে পাওয়া যাবে। সিফরা নামের একটি রোবটের ভূমিকায় দেখতে পাওয়া যাবে তাঁকে। এই ছবিতে তাঁর পাশাপাশি প্রধান চরিত্রে দেখতে পাওয়া যাবে শাহিদ কাপুরকে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Maddock Films (@maddockfilms)

ট্রেলার এবং গানগুলিতে ছবির কিছু ঝলক দেখতে পাওয়া গেছে। তা থেকে এটি স্পষ্ট যে কৃতি স্যানন অনায়াসে তাঁর চরিত্রের মাধ্যমে একটি রোবটকে ফুটিয়ে তুলেছেন। একটি রোবটের চরিত্র করা খুবই কঠিন। বিশেষ করে যান্ত্রিক বহিঃপ্রকাশের মাধ্যমে আবেগ প্রকাশের চ্যালেঞ্জ সকলের করা সম্ভব না।

আরও পড়ুন: Bhumi Pednekar: 'ভিড়ের সুযোগে নিতম্বে অসভ্য হাত...'

কৃতির পারফরম্যান্সের একটি উল্লেখযোগ্য দিক হল, রোবোটিক ব্যক্তিত্বের সূক্ষ্মতাগুলি নির্বিঘ্নে কার্যকর করার ক্ষমতা। তিনি অনায়াসেই দুই হাত দিয়ে রান্না করে, একটি রোবট হওয়ার সত্ত্বেও কীভাবে আবেগঘন হতে হয়, বা বলতে পারেন নিজের মাথা পিছনের দিকে বাঁকানো এবং এমন আরও কয়েকটি মুহুর্তের মাধ্যমে তাঁর দক্ষতা প্রদর্শন করে। ট্রেলার এবং গানে গুলিতে শাহিদ এবং কৃতীর রোম্যান্স দেখে রোবট হিসেবে খুবই সাবলীল লেগেছে। এই ধরণের চরিত্র বহু অভিনেত্রীই করতে চায় না, তবে কৃতী খুবই সাবলীল ভাবে এই কাজ করেছেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)