Home> বিনোদন
Advertisement

ভিন ডিজেলের সঙ্গে সন্তান চান দীপিকা?

কানাঘুষো একটা খবর বেশ কয়েকদিন ধরেই চর্চায় রয়েছে। খবরের শিরোনামে দীপিকা এবং হলিউডের কিংবদন্তি অভিনেতা তথা প্রযোজক ভিন ডিজেল। তাঁদের মধ্যে নাকি ঘনিষ্ঠ একটা সম্পর্ক গড়ে উঠেছে। এতদিন সরাসরি বলিউড ডিভা দীপিকা না কিছু বলে ছিলেন না কোনও কথা শোনা গিয়েছিল হলিউড দাপানো প্রযোজক ডিজেলের মুখে। এমনকি ভারতে এসে দীপিকার প্রেমিক রণবীর সিংয়ের সঙ্গেও সাক্ষাৎ করেন ভিন ডিজেল। মনে করা হচ্ছিল এই সবটাই আসলে পাবলিসিটি স্টান্ট। তবে এবার সবার চোখ কপালে তুলে দেওয়ার মত বক্তব্য রেখে সারা ফেলে দিলেন দীপিকা। "ভিন ডিজেলের সঙ্গে আমার অনেক সন্তান হোক, এমনটা আমার মাথায় ঘুরপাক খায়", লস অ্যাঞ্জেলেসের একটি টেলিভিশন চ্যানেলের শো'তে দীপিকার এই মন্তব্যের পরই ভিন ডিজেল এবং দীপিকার সম্পর্কের গুঞ্জন যেন কলরবের আকার ধারণ করল।

ভিন ডিজেলের সঙ্গে সন্তান চান দীপিকা?

ওয়েব ডেস্ক: কানাঘুষো একটা খবর বেশ কয়েকদিন ধরেই চর্চায় রয়েছে। খবরের শিরোনামে দীপিকা এবং হলিউডের কিংবদন্তি অভিনেতা তথা প্রযোজক ভিন ডিজেল। তাঁদের মধ্যে নাকি ঘনিষ্ঠ একটা সম্পর্ক গড়ে উঠেছে। এতদিন সরাসরি বলিউড ডিভা দীপিকা না কিছু বলে ছিলেন না কোনও কথা শোনা গিয়েছিল হলিউড দাপানো প্রযোজক ডিজেলের মুখে। এমনকি ভারতে এসে দীপিকার প্রেমিক রণবীর সিংয়ের সঙ্গেও সাক্ষাৎ করেন ভিন ডিজেল। মনে করা হচ্ছিল এই সবটাই আসলে পাবলিসিটি স্টান্ট। তবে এবার সবার চোখ কপালে তুলে দেওয়ার মত বক্তব্য রেখে সারা ফেলে দিলেন দীপিকা। "ভিন ডিজেলের সঙ্গে আমার অনেক সন্তান হোক, এমনটা আমার  মাথায়​ ঘুরপাক খায়", লস অ্যাঞ্জেলেসের একটি টেলিভিশন চ্যানেলের শো'তে দীপিকার এই মন্তব্যের পরই ভিন ডিজেল এবং দীপিকার সম্পর্কের গুঞ্জন যেন কলরবের আকার ধারণ করল।

 

টেলিভিশন সঞ্চালকের একটি প্রশ্নে বলিউড তথা হলিউড স্টার দীপিকা একবার এও বলেন, "আগুন না থাকলে ধোঁয়া কখনই হয় না"। আর এই উত্তরই সম্পর্কের জল্পনাকে আরও উস্কে দিয়েছে। যা রটছে তাই কী ঘটছে? দীপিকার উত্তর কিন্তু রটনা এবং ঘটনার সেতুবন্ধনেরই ইঙ্গিত, মনে করছেন সমালোচকদের অনেকেই।

 

 

Read More