Home> বিনোদন
Advertisement

অক্সিজেন বা বেড দরকার, ফোন করুন হেল্পলাইনে, পাশেই Mimi

কোভিড আক্রান্ত মানুষের পাশে এসে দাঁড়ালেন যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী। করোনার দ্বিতীয় ঢেউ কাঁপিয়ে দিচ্ছে রাজ্যকে। অক্সিজেন নেই, হাসপাতালে বেড নেই, হন্যে হয়ে ঘুরছেন মানুষ। সোশ্যাল মিডিয়া জুড়েও শুধুই হাহাকার। চারিদিকে শুধুই মানুষের পাশে দাঁড়ানোর আর্তি। একে অপরের পাশে থেকে এই লড়াইয়ে সামিল হওয়ার চেষ্টা এবার অভিনেতার। 

অক্সিজেন বা বেড দরকার, ফোন করুন হেল্পলাইনে, পাশেই Mimi

নিজস্ব প্রতিবেদন: কোভিড আক্রান্ত মানুষের পাশে এসে দাঁড়ালেন যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী। করোনার দ্বিতীয় ঢেউ কাঁপিয়ে দিচ্ছে রাজ্যকে। অক্সিজেন নেই, হাসপাতালে বেড নেই, হন্যে হয়ে ঘুরছেন মানুষ। সোশ্যাল মিডিয়া জুড়েও শুধুই হাহাকার। চারিদিকে শুধুই মানুষের পাশে দাঁড়ানোর আর্তি। একে অপরের পাশে থেকে এই লড়াইয়ে সামিল হওয়ার চেষ্টা এবার অভিনেতার। 

আরও পড়ুন: অন্ধকারের পরেও আমি হাসি তোমার জন্য, আইরার জন্মদিনে সৃজিতের পোস্ট

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে লাইভে এসে মিমি বলেন- 'বেড, অক্সিজেন ও ওষুধের জন্য আবরা ব্যবস্থা করব। ফোন করুন হেল্প লাইন নম্বরে। 76880 12811 এটা হল আমাদের হেল্প লাইন নম্বর। আপনারা যে কোনও দরকারে ফোন করুন, আমাদের যথা সাধ্য আমরা চেষ্টা করব। আপনাদের পাশে আছি, আমরা একসঙ্গে লড়ব। সাবধানে থাকুন, সতর্ক থাকুন এবং অবশ্যই মাস্ক পরুন।'

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

যাদবপুর কেন্দ্রের সব মানুষের জন্য সাহায্যের হাত বাড়ালেন মিমি। হেল্প লাইন নম্বর খোলা থাকবে সবসময়। প্রয়োজনে ফোন করলেই ব্যবস্থা করা হবে চিকিৎসার। আগের বার লকডাউনেও সাংসদের মানবিক রূপ দেখেছিলেন সাধারণ মানুষ। আবারও কঠিন সময়ে সকলের পাশে এসে দাঁড়ালেন মিমি। বড় ছেলে অর্থাৎ তাঁর পোষ্য় চিকুকে হারিয়ে মন খারাপ ছিল অভিনেতার, তা কাটিয়ে উঠছেন আস্তে আস্তে। ফিরছেন কাজে, কারণ লাইফ মাস্ট গো অন। 

 

Read More