Home> বিনোদন
Advertisement

তৈমুরের সঙ্গে ছুটি কাটাচ্ছেন সইফ, বড় ছেলের দিন কাটছে একাই!

সইফ-করিনা পুত্র তৈমুর এখন নেটিজেনদের অনেকেরই বেশ পছন্দের। ছোট্ট নবাব তৈমুর সব সময়ই লাইম লাইটে থাকেন। তবে এবার যেন সমস্ত লাইম লাইট কেড়ে নিলেন সইফ অমৃতা পুত্র ইব্রাহিম আলি খান। 

তৈমুরের সঙ্গে ছুটি কাটাচ্ছেন সইফ, বড় ছেলের দিন কাটছে একাই!

নিজস্ব প্রতিবেদন: সইফ-করিনা পুত্র তৈমুর এখন নেটিজেনদের অনেকেরই বেশ পছন্দের। ছোট্ট নবাব তৈমুর সব সময়ই লাইম লাইটে থাকেন। তবে এবার যেন সমস্ত লাইম লাইট কেড়ে নিলেন সইফ অমৃতা পুত্র ইব্রাহিম আলি খান। 

যদিও ইব্রাহিম আলি খানকে ক্যামেরার সামনে বিশেষ দেখা যায় না। তবে এবার তেমনটা হল না। সম্প্রতি, ইনস্টাগ্রামে নিজেরই একটি ছবি পোস্ট করেছেন ইব্রাহিম আলি খান। যেখানে ইব্রাহিমকে সুইমিং পুলে বসে এনার্জি ড্রিঙ্ক খেতে দেখা গেছে। যেখানে এক্কেবারে অল্প বয়সের সইফের মতোই দেখাচ্ছে ইব্রাহিমকে। যার ক্যাপশানে টিনএজ ইব্রাহিম লিখেছেন ''time will tell'' অর্থাৎ সময় কথা বলে।

আরও পড়ুন- ''বলিউডের সবচেয়ে খারাপ অভিনেতা সলমন'', বলছে গুগল

 

 

সত্যিই ক্যাপশানটা কিন্তু মন্দ নয়। সইফের সঙ্গে অমৃতা সিংয়ের বিবাহ-বিচ্ছেদ বহুদিন আগে হয়ে গেলেও সন্তান ইব্রাহিম আলির বর্তমান লুক কিন্তু চোখে আগুল দিয়ে মনে করিয়ে দিচ্ছে যে তিনি সইফেরই সন্তান। ইব্রাহিমের এই ছবি দেখলে ৯ এর দশকের সইফের সঙ্গে আপনি গুলিয়ে ফেলবেনই ফেলবেন। যে ছবিতে অনেকেই কমেন্ট করেছেন, ''আমি তোমার চোখে সইফ-এরই ছাপ দেখছি'' । কেউ আবার লিখেছেন, '' ঈশ্বর যেন দ্বিতীয়বারের জন্য সইফের কপি হিসাবে ইব্রাহিমকে পাঠিয়েছে।''

 
 

fallbacks

 আরও পড়ুন- করিনা, তৈমুরকে নিয়ে আচমকাই খেপে গেলেন সইফ? দেখুন ভিডিও

Read More