Home> বিনোদন
Advertisement

জয়পুরের রাস্তায় সাইকেল চালিয়ে পাঁপড় বিক্রি করছেন ঋত্বিক!

আনন্দের মত হুবুহু কথা বলতে আগেই বিহারি বলা শিখেছিলেন ঋত্বিক। এবার এই ছবির জন্য তাঁকে নামতে হল রাস্তায়। শুধু তাই নয়, কিলোমিটারের পর কিলোমিটার সাইকেল চালিয়ে পাঁপড়ও বিক্রি করতে হলে বলিউডের হার্ট থ্রবকে। 

জয়পুরের রাস্তায় সাইকেল চালিয়ে পাঁপড় বিক্রি করছেন ঋত্বিক!

নিজস্ব প্রতিবেদন: পূজনীয় 'গ্রিক দেবতা' কিনা শেষেমেশ রাস্তায় রাস্তায় ঘুরে পাঁপড় বিক্রি করছেন! না, ঘাবড়ে যাওয়ার মত কিছুই হয়নি। আসল ঘটনাটা হল-নিজের আগামী ছবির জন্য জয়পুরের রাস্তায় শ্যুটিং করলেন ঋত্বিক রোশন। 

আরও পড়ুন- 'পদ্মাবত'কে বাঁচাতেই 'চুপ' ছিলেন বাদশা

'ক্যুইন' ছবির পরিচালক বিকাশ বলের পরবর্তী ছবি সুপার থার্টি (৩০)-তে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন 'বলিউডের গ্রিক গড'। এই ছবিতে ঋত্বিককে দেখা যাবে একজন গণিতজ্ঞের ভূমিকায়। মূলত বিহারের আনন্দ কুমারের জীবন নিয়েই তৈরি হচ্ছে সুপার থার্টি (৩০)। আনন্দের মত হুবুহু কথা বলতে আগেই বিহারি বলা শিখেছিলেন ঋত্বিক। এবার এই ছবির জন্য তাঁকে নামতে হল রাস্তায়। শুধু তাই নয়, কিলোমিটারের পর কিলোমিটার সাইকেল চালিয়ে পাঁপড়ও বিক্রি করতে হলে বলিউডের হার্ট থ্রবকে। 

আরও পড়ুন- মহাভারত-এও থাকছেন 'খিলজি'?

সুপার থার্টি (৩০) নিয়ে রিল নায়কের এই পরিশ্রম দেখে বেজায় খুশি রিয়্যাল হিরো আনন্দও। তাঁর কথায়, "আমি খুব খুশি কারণ ঋত্বিক এই ছবিটা করছে। এই চরিত্রের জন্য তিনিই সেরা পছন্দ। কাজের প্রতি ঋত্বিকের উৎসাহ সবারই শিক্ষণীয়। আমি একজন আবেগপ্রবণ মানুষ, আর আমার মনে হয় বড় পর্দায় ঋত্বিক সঠিকভাবে আমার জীবনকে ফুটিয়ে তুলতে পারবে।" নায়কের অভিনয় দক্ষতার প্রশংসার সঙ্গেই পরিচালকের ওপরও বিরাট ভরসা রয়েছে আনন্দের। তিনি বলেন, "আমি আত্মবিশ্বাসী আনন্দ আমার জীবনের ওপর হৃদয় উদ্বেল করা একটা ছবি বানাবে।"   

 

Read More