Home> বিনোদন
Advertisement

'গণিতবিদ' হৃত্বিককে দেখেছেন?

অভিনেতা হৃত্বিক এবার গণিতবিদ।  হ্যাঁ, ঠিকই শুনছেন এবার বিখ্যাত গণিতবিদ আনন্দ কুমারের জীবনী অবলম্বনে তৈরি ছবি 'সুপার থার্টি'-তে দেখা যাবে হৃত্বিক রোশনকে। চিরাচরিত ফিল্মি হিরোর মতো নয়, এক্কেবারে অন্যলুকে সেখানে হাজির হবেন অভিনেতা। বিকাশ বালের পরিচালনায় এই ছবির হৃত্বিকের লুক ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। যা দেখলে আপনি চিনতেই পারবেন না তাঁকে। 

'গণিতবিদ' হৃত্বিককে দেখেছেন?

নিজস্ব প্রতিবেদন : অভিনেতা হৃত্বিক এবার গণিতবিদ।  হ্যাঁ, ঠিকই শুনছেন এবার বিখ্যাত গণিতবিদ আনন্দ কুমারের জীবনী অবলম্বনে তৈরি ছবি 'সুপার থার্টি'-তে দেখা যাবে হৃত্বিক রোশনকে। চিরাচরিত ফিল্মি হিরোর মতো নয়, এক্কেবারে অন্যলুকে সেখানে হাজির হবেন অভিনেতা। বিকাশ বালের পরিচালনায় এই ছবির হৃত্বিকের লুক ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। যা দেখলে আপনি চিনতেই পারবেন না তাঁকে।এই লুকে তাঁকে খানিকটা পাগলাটে ধরনের লাগছে।

fallbacks

বি-টাউন সূত্রে খবর ইতিমধ্যেই  'সুপার থার্টি'র জন্য বারাণসী শহরে শ্যুটিং শুরু করেছেন হৃত্বিক। বারাণসীতে শ্যুটিং শেষ করে ভোপাল ও পাটনাতেও শ্যুটিং করার কথা রয়েছে 'সুপার থার্টি'র টিমের। যদিও এই সিনেমার জন্য হৃত্বিকের বিপরীতে কোন অভিনেত্রীকে দেখা যাবে তা এখনও চূড়ান্ত হয়নি। তবে শোনা যাচ্ছে  'কুমকুম ভাগ্য' খ্যাত অভিনেত্রী ম্রুনাল ঠাকুরকে দেখা যেতে পারে 'গণিতবিদ' হৃত্বিকের স্ত্রীর চরিত্রে। 

এদিকে নিজের ছবিতে হৃত্বিকে পেয়ে  ভীষণ খুশি পরিচালক বিকাশ বাল। তাঁর কথায় হৃত্বিক তাঁর অন্যতম পছন্দের অভিনেতা। প্রসঙ্গত 'সুপার থার্টি' প্রযোজনা করছে প্যানথম ফিল্মস, রিলায়েন্স এন্টারটেইনমেন্ট এবং নাদিদওয়ালা গ্র্যান্ডসনস প্রাইভেট লিমিটেড।

Read More