Home> বিনোদন
Advertisement

Fighter Ban: হৃতিক-দীপিকার ছবিতে নিষেধাজ্ঞা! মুক্তির আগেই শুরু ‘ফাইটার’-এর ফাইট

Hrithik Roshan and Deepika Padukone: মুক্তির আগেই নিষেধাজ্ঞার ধাক্কা। মধ্যপ্রাচ্যের একাধিক দেশে বলিউডের এই ছবিকে নিষিদ্ধ করা হয়েছে। সৌদি আরব, কাতার, ওমান, কুয়েত, বাহারিনের মতো মধ্যপ্রাচ্যের দেশগুলিতে ‘ফাইটার’ ছবির মুক্তিতে বাধা। 

Fighter Ban: হৃতিক-দীপিকার ছবিতে নিষেধাজ্ঞা! মুক্তির আগেই শুরু ‘ফাইটার’-এর ফাইট
Updated: Jan 24, 2024, 01:25 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুক্তির আগেই ধাক্কা খেল হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোনের ছবি 'ফাইটার'। সাধারণতন্ত্র দিবসের ঠিক আগে অর্থাৎ বৃহস্পতিবারই দেশের সিনেমা হলে মুক্তি পাচ্ছে 'ফাইটার'। তার আগেই সমস্যায় এই ছবি। মধ্য প্রাচ্যের প্রায় সবদেশেই নিষিদ্ধ করা হয়েছে ফাইটারের মুক্তি। তবে সংযুক্ত আরব আমির শাহি বা দুবাইয়ে কিন্তু দেখা যাবে ছবিটি।

আরও পড়ুন, Fighter Advance Booking: ৭৫ হাজার টিকিট অগ্রিম বুকিং! 'ফাইটার' হৃত্বিক টেক্কা দেবে 'পাঠান' শাহরুখকে?

আপাতত বছরের প্রথম বড় বলিউড রিলিজ ফাইটার-এর অপেক্ষায় মুখিয়ে আছে সকলে। ২০২৪ সালের বিগ বাজেট ছবি 'ফাইটার'। হৃত্বিকের ছবি নিয়ে ফ্যানদের মধ্যে উত্তেজনাও তুঙ্গে। মুক্তির আগেই ছবিটি এই বছরে বড় ধামাকা আনতে চলেছে বলে মনে করা হচ্ছে। তুমুল গতিতে বিক্রি হচ্ছে সিনেমার টিকিট। সৌদি আরব, কাতার, ওমান, কুয়েত, বাহারিনের মতো মধ্যপ্রাচ্যের দেশগুলিতে ফাইটার মুক্তিতে নিষেধাজ্ঞা রয়েছে। শুধুমাত্র UAE-তে এই ছবি শর্তসাপেক্ষে মুক্তির অনুমতি পেয়েছে। কী সেই শর্ত? ১৫ বছরের কম বয়সের শিশুরা এই ছবি দেখতে পারবে না। 

প্রযোজক গিরিশ জোহর জানিয়েছেন, 'বিপত্তি! #Fighter আনুষ্ঠানিকভাবে নিষিদ্ধ হয়েছে মধ্যপ্রাচ্য জুড়ে। শুধুমাত্র সংযুক্ত আরব আমিরাত PG15 ক্যাটাগরিতে ছবিটি মুক্তি দেবে!' ছবিতে নাকি অত্যধিক মাত্রায় খোলামেলা পোশাক এবং যৌনতা দেখানো হয়েছে। সেকারণেই মধ্যপ্রাচ্যের দেশগুলি এই ছবির মুক্তিতে নিষেধাজ্ঞা জারি করেছে। 

পাকিস্তানের খাইবার পাখতুনখোয়া প্রদেশের বালাকোট শহরের আশেপাশে ভারতীয় সশস্ত্র বাহিনীর বালাকোট বিমান হামলাকে ঘিরেই তৈরি হয়েছে এই ছবি। সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় এ ছবিতে স্কোয়াড্রন লিডার শামশের পাঠানিয়া ওরফে প্যাটির চরিত্রে অভিনয় করেছেন হৃতিক। দীপিকাকেও স্কোয়াড্রন লিডার হিসেবেই দেখা যাবে। নাম মিনাল রাঠোর ওরফে মিন্নি। অনিল কাপুর অভিনয় করেছেন গ্রুপ ক্যাপ্টেন রাকেশ জয় সিং ওরফে রকির চরিত্রে।

আরও পড়ুন, Saif Ali Khan: স্ত্রী-র হাত ধরেই হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন সইফ, কেমন আছেন অভিনেতা?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)