Home> বিনোদন
Advertisement

এই সাইকো থ্রিলার সিনেমা দেখতে লাগছে ডাক্তার সার্টিফিকেট

'Saw', 'Hostel'-এর মত হলিউড সিনেমা দেখে কী আপনার গা গুলিয়ে ওঠে? কিংবা 'Evil Dead'-এর মত সিনেমা দেখে কী ভয়ে লাগে? হলিউডের এক পরিচালক কিন্তু দাবি করছেন তার সিনেমা দেখলে বাকি সব সাইকো থ্রিলার, ভয়ের সিনেমার কথা ভুলে যাবে মানুষ। 'The 17th Door in Tustin, California'-নামের এই সিনেমা এতটাই ভয়, আর নৃশংসতায় ভরা যে হলে এই সিনেমাটা দেখতে হলে আগে জমা দিতে হচ্ছে ডাক্তারের ফিট সার্টিফিকেট। ফিট সার্টিফিকেট খতিয়ে দেখার পর তবে দেখার ছাড়পত্র পাওয়া যাচ্ছে এই সিনেমার। অনেকে আবার দাবি করছেন, সিনেমাটি পুরো দেখার আগেই হল ছেড়ে চলে আসতে হচ্ছে। সিনেমার শুরুতেই দেখানো হচ্ছে, সিনেমাটা দেখতে দেখতে আপনার কিছু হলে আমরা দায়ী নই।  

এই সাইকো থ্রিলার সিনেমা দেখতে লাগছে ডাক্তার সার্টিফিকেট

ওয়েব ডেস্ক: 'Saw', 'Hostel'-এর মত হলিউড সিনেমা দেখে কী আপনার গা গুলিয়ে ওঠে? কিংবা 'Evil Dead'-এর মত সিনেমা দেখে কী ভয়ে লাগে? হলিউডের এক পরিচালক কিন্তু দাবি করছেন তার সিনেমা দেখলে বাকি সব সাইকো থ্রিলার, ভয়ের সিনেমার কথা ভুলে যাবে মানুষ। 'The 17th Door in Tustin, California'-নামের এই সিনেমা এতটাই ভয়, আর নৃশংসতায় ভরা যে হলে এই সিনেমাটা দেখতে হলে আগে জমা দিতে হচ্ছে ডাক্তারের ফিট সার্টিফিকেট। ফিট সার্টিফিকেট খতিয়ে দেখার পর তবে দেখার ছাড়পত্র পাওয়া যাচ্ছে এই সিনেমার। অনেকে আবার দাবি করছেন, সিনেমাটি পুরো দেখার আগেই হল ছেড়ে চলে আসতে হচ্ছে। সিনেমার শুরুতেই দেখানো হচ্ছে, সিনেমাটা দেখতে দেখতে আপনার কিছু হলে আমরা দায়ী নই।  

একটা হানাবাড়ির ঘরে ১৭টা দরজা। ঘরের মধ্যে লুকিয়ে আছে এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তি। তিনিই চ্যালেঞ্জ নিয়েছেন ৪০ মিনিট সেই ঘরে কেউ থেকে দেখান। পুরো সিনেমাটি ৪০ মিনিটের।

দেখুন সেই সিনেমার ট্রেলর--
 

Read More