Home> বিনোদন
Advertisement

বলিউডে সেক্স এখনও সেলস, প্রমাণ হেট স্টোরি থ্রি-র চমকপ্রদ সাফল্যে

হিসেব বলছে, বছরের সবচেয়ে অবাক করা হিট সিনেমার নাম 'হেট স্টোরি থ্রি'। একের এক বিশেষজ্ঞদের রেটিং বলছে, বছরের অন্যতম সমালোচিত সিনেমা 'হেট স্টোর থ্রি'। পাশাপাশি রাখলে যার সংক্ষেপে দাঁড়ায় বলিউডে এখনও সেক্স সেলস। শুধু সেক্সের ওপর দাঁড়িয়েই হিট হয়ে গেল বিশাল পান্ধের 'হেট স্টোরি থ্রি'। কোনও চিত্র সমালোচকই 'হেট স্টোরি থ্রি'-কে পাশ মার্ক দেননি। অনেক বিশেষজ্ঞ তো একে পাঁচে এক কিংবা দেড়টা স্টার দিয়েছেন। কিন্তু এরপরেও বাজার কিন্তু জেরিন, ডেসিদের শরীরী খেলায় পাশে দাঁড়িয়েছে। মুক্তির প্রথম তিন দিনের মধ্যেই ২৭ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে 'হেট স্টোরি থ্রি'।

বলিউডে সেক্স এখনও সেলস, প্রমাণ হেট স্টোরি থ্রি-র চমকপ্রদ সাফল্যে

ওয়েব ডেস্ক: হিসেব বলছে, বছরের সবচেয়ে অবাক করা হিট সিনেমার নাম 'হেট স্টোরি থ্রি'। একের এক বিশেষজ্ঞদের রেটিং বলছে, বছরের অন্যতম সমালোচিত সিনেমা 'হেট স্টোর থ্রি'। পাশাপাশি রাখলে যা সংক্ষেপে দাঁড়ায় বলিউডে এখনও সেক্স সেলস। শুধু সেক্সের ওপর দাঁড়িয়েই হিট হয়ে গেল বিশাল পান্ধের 'হেট স্টোরি থ্রি'। কোনও চিত্র সমালোচকই 'হেট স্টোরি থ্রি'-কে পাশ মার্ক দেননি। অনেক বিশেষজ্ঞ তো একে পাঁচে এক কিংবা দেড়টা স্টার দিয়েছেন। কিন্তু এরপরেও বাজার কিন্তু জেরিন, ডেসিদের শরীরী খেলায় পাশে দাঁড়িয়েছে। মুক্তির প্রথম তিন দিনের মধ্যেই ২৭ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে 'হেট স্টোরি থ্রি'।

মাত্র ১৩ কোটি টাকা বাজেটের এই সিনেমায় দশ দিনের মধ্যে ৫০ কোটি টাকার ব্যবসা করে ফেলতে চলেছে বলেও অনুমান করা হচ্ছে। মুক্তির দিন ছোট বাজেটের সিনেমার মধ্যে রেকর্ড টাকার ৯.৭২ কোটি টাকার ব্যবসা করে ভূষণ কুমার-বিক্রম ভাট প্রযোজিত এই সিনেমা। শনিবার ৮ কোটি ও রবিবার ৯.০৫ কোটি টাকার ব্যবসা গড়ে বছরের সারপ্রাইজ হিট ছবির তকমা পেল জেরিন- ডেইসি-শরমনদের এই সিনেমা। এই সিনেমা যে এতটা ব্যবসা করবে তা ভাবতে পারেননি ছবির পরিচালকও। ব্যবসায় এত খুশি যে পরিচাল বিশাল পান্ধে ইতিমধ্যেই 'হেট স্টোরি ফোর'-এর পরিকল্পনা শুরু করে দিয়েছেন। অন স্ক্রিন এই প্রথম এত বোল্ড দৃশ্যে দেখা যাচ্ছে জেরিন খানকে। তাই এটা তাঁর পক্ষে একটা বড় চ্যালেঞ্জ ছিল। এ ক্ষেত্রে বলা যেতেই পারে যে তিনি একশো শতাংশ সফল।

কিন্তু চলচ্চিত্র পরিচালকরা বলছেন, এই সিনেমা একমাত্র গান ছাড়া সব বিভাগেই ব্যর্থ। পরিচালনা, গল্পকে তো একেবারে ধর্তব্যে আনছেন না। এমন একটা ছবিতে শরমন জোশির অভিনয় করা উচিত হয়নি বলেই বিশেষজ্ঞরা জানিয়েছেন।

হেট স্টোরি সিরিজের আগের দু’টো ছবির সঙ্গে এর গল্প কিন্তু বেশ আলাদা। ওই ছবি দু’টিতে ছবির নায়িকা কোনও না কোনও ভাবে আক্রান্ত বা প্রতারিত। যার প্রতিশোধ নেওয়ার চেষ্টাতেই চিত্রনাট্য এগিয়েছে। কিন্তু হেট স্টোরি ৩ সে পথে হাঁটেনি। এই ছবিতে কর্পোরেট রেষারেষি যেমন আছে, তেমনই যৌন আবেদনে ভরা ত্রিমুখী টানাপড়েনও আছে। এ সবের সঙ্গে দুই পুরুষ সিংহের আত্মমর্যাদার দ্বন্দে মিলেমিশে একটি টানটান উত্তেজনাময় থ্রিলার হেট স্টোরি সিরিজের এই তৃতীয় ছবিটি।

এই সিনেমায় মুম্বাইয়ের একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী আদিত্য দিওয়ানের চরিত্রে রয়েছেন শরমন যোশী। আদিত্যর স্ত্রী সিয়ার ভূমিকায় জারিন খান এবং এই গল্পের যাবতীয় রেষারেষি, ত্রিমুখী যৌন আবেদন যাঁর জন্য সেই সৌরভ সিঙ্ঘানিয়ার চরিত্রে রয়েছেন কর্ণ সিংহ গ্রোভার।

Read More