Home> বিনোদন
Advertisement

রাজেশ খান্না আনন্দে অভিনয় করে কত টাকা নিয়েছিলেন জানালেন গুলজার

আনন্দ সেই কবেকার সিনেমা। অথচ, আজও যদি টেলিভিশনে সিনেমাটা দেয়, আপনি হয়তো দেখতে বসে পড়েন। আবার আনন্দের গানও হয়তো আপনি শোনেন। রাজেশ খান্নার ওই বাবুমশাই ডাকটা শুনলে আজও গায়ের রোম খাড়া হয়ে যায় না? রাজেশ খান্নার মেগাস্টার হয়ে ওঠার পিছনে একটা বড় ভূমিকা তো আনন্দেরও ছিল।

রাজেশ খান্না আনন্দে অভিনয় করে কত টাকা নিয়েছিলেন জানালেন গুলজার

ওয়েব ডেস্ক: আনন্দ সেই কবেকার সিনেমা। অথচ, আজও যদি টেলিভিশনে সিনেমাটা দেয়, আপনি হয়তো দেখতে বসে পড়েন। আবার আনন্দের গানও হয়তো আপনি শোনেন। রাজেশ খান্নার ওই বাবুমশাই ডাকটা শুনলে আজও গায়ের রোম খাড়া হয়ে যায় না? রাজেশ খান্নার মেগাস্টার হয়ে ওঠার পিছনে একটা বড় ভূমিকা তো আনন্দেরও ছিল।

আরও পড়ুন পোশাক কম নিয়ে সোফিয়া হায়াত বাবা রামদেবকে যা বললেন, তা সমর্থন করেন?

কিন্তু ১৯৭১ সালে মুক্তি পাওয়া আনন্দে অভিনয় করার জন্য রাজেশ খান্না কত টাকা পারিশ্রমিক নিয়েছিলেন জানেন কি? সেটাই তো বলে দিলেন গুলজার। কারণ, পরিচালক ঋষিকেশ মুখার্জির এই সিনেমার চিত্রনাট্য এবং সংলাপ তো গুলজারেরই লেখা। সেই ৮২ বছর বয়সী গুলজার বলেছেন, 'রাজেশ খান্নার আনন্দের গল্প শুনে এতটাই ভালো লেগেছিল যে, সে একেবারে নামমাত্র পারিশ্রমিকে এই সিনেমায় অভিনয় করেছিল। না হলে রাজেশ খান্না সেইসময় এত বড় স্টার যে, ওই টাকায় সে অন্তত অভিনয় করত না। কিন্তু গল্পের টানেই রাজেশের এমন সিদ্ধান্ত।'

আরও পড়ুন  যে ১০টা ছবি দেখলে মাথা ঘুরে যাবে ভাবতে

Read More