Home> বিনোদন
Advertisement

দেওরের বিয়ের লেহঙ্গাই ভাইয়ের বিয়েতে পরে নিন্দুকদের নিশানায় জেনেলিয়া

শোনা যায় সেলেব হলে নাকি অনেক কিছু করার ছাড়পত্র মেলে। তবে আর যা কিছুরই ছাড়পত্র পাওয়া যাক না কেন, যা করার লাইসেন্স মোটেও মেলে না তা হল একই পোশাক দু'বার পরার। তা সেই পোশাক তার যতই পছন্দের হোক না কেন। সেলেব হয়ে এক পোশাক দু'বার পরলেই ছি ছি শুনতে হয়। ঠিক যেমন এখন নিন্দুকদের আক্রমণে জেনেলিয়া ডি'সুজা দেশমুখ।

দেওরের বিয়ের লেহঙ্গাই ভাইয়ের বিয়েতে পরে নিন্দুকদের নিশানায় জেনেলিয়া

ওয়েব ডেস্ক: শোনা যায় সেলেব হলে নাকি অনেক কিছু করার ছাড়পত্র মেলে। তবে আর যা কিছুরই ছাড়পত্র পাওয়া যাক না কেন, যা করার লাইসেন্স মোটেও মেলে না তা হল একই পোশাক দু'বার পরার। তা সেই পোশাক তার যতই পছন্দের হোক না কেন। সেলেব হয়ে এক পোশাক দু'বার পরলেই ছি ছি শুনতে হয়। ঠিক যেমন এখন নিন্দুকদের আক্রমণে জেনেলিয়া ডি'সুজা দেশমুখ।

কিছুদিন আগে বিয়ে করেছেন জেনেলিয়ার ভাই টেলিভিশনের সঞ্চালক নাইজেল ডি'সুজা। ভাইয়ের বিয়েতে সব্যসাচির মুখার্জির ডিজাইন করা লাল-সবুজ জমকালো লেহঙ্গা, ভারী কুন্দনের গয়না, মঙ্গলসূত্রয় সেজেছিলেন জেনেলিয়া। সেই ছবি মিডিয়ায় প্রকাশ পেতেই ছিছিক্কার পড়ে গিয়েছে। দেখা গিয়েছে ২০১২ সালে দেওর ধীরজ দেশমুখের বিয়েতেও এই একই লেহঙ্গা পরেছিলেন জেনেলিয়া। একে তিনি বলিউড অভিনেত্রী, তারওপর মহারাষ্ট্রের দেশমুখ পরিবারের পুত্রবধূ। তার কি এই ভুল করা সাজে?

শুধু জেনেলিয়া নয়, রীতেশের মাথায় দেখা গিয়েছে সেই একই সোনালি পাগড়ি যা তিনি পরেছেন আগেও।

 

Read More