Home> বিনোদন
Advertisement

'গুলি বয়'এ এক্কেবারেই অনুজ্জ্বল অবতারে রণবীর ও আলিয়া

একটি বিশেষ সূত্র জানাচ্ছে, র‌্যাপার ডিভাইন ও নেজির জীবনের ঘটনা অবলম্বনে এই ফিল্মটি বানাচ্ছেন পরিচালক জোয়া। আর এই ছবিতে হিন্দি, উর্দু, মারাঠি ভাষায় র‌্যাপ গাইতে দেখা যাবে রণবীরকে। তবে এই সিনেমায় আলিয়াকে দেখা যাবে একজন মুসলিম সাধারণ মেয়ের চরিত্র।

'গুলি বয়'এ এক্কেবারেই অনুজ্জ্বল অবতারে রণবীর ও আলিয়া

নিজস্ব প্রতিবেদন : খলজির খোলস ছেড়ে এবার 'গুলি বয়' বয়' এর বেশ ধরেছেন রণবীর সিং দীপিকাকে ছেড়ে সঙ্গ নিয়েছেন আলিয়ার।  তবে এখানে রণবীর এক্কেবারেই খলজির মতো হিংস্র নয়, একেবারেই শান্ত ও ধীর, স্থির। তাঁকে এখানে দেখা যাবে একজন র‌্যাপারের চরিত্রে। একটি বিশেষ সূত্র জানাচ্ছে, র‌্যাপার ডিভাইন ও নেজির জীবনের ঘটনা অবলম্বনে এই ফিল্মটি বানাচ্ছেন পরিচালক জোয়া। আর এই ছবিতে হিন্দি, উর্দু, মারাঠি ভাষায় র‌্যাপ গাইতে দেখা যাবে রণবীরকে। তবে এই সিনেমায় আলিয়াকে দেখা যাবে একজন মুসলিম সাধারণ মেয়ের চরিত্র।

ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে  ''গুলি বয়'  ছবিতে রণবীর ও আলিয়ার ফার্স্ট লুক। যেখানে রণবীর ও দীপিকা দুজনেই সিরিয়াস মুডে ধরা দিয়েছেন। 

তবে এই ছবিতে রণবীর ও আলিয়া ছাড়াও দেখে যাবে সিদ্ধান্ত চতুর্বেদী, কালকি কোয়েচলিন ও বিজয় ভর্মাকে। 'গুল্লি বয়' মুক্তি পাবে ১৪ ফেব্রুয়ারি, তবে অবশ্যেই সেটা এবছর নয়, আগামী বছর।

আরও পড়ুন-  রানির মাসি দেবশ্রী রায় সম্পর্কে এ কী বললেন মিঠুন চক্রবর্তী!

Read More