Home> বিনোদন
Advertisement

প্রথম বাংলা ছবির গেম লঞ্চ হচ্ছে ‘বস ২’ ছবির হাত ধরে!

বলিউড - হলিউডের থেকে অনেক ক্ষেত্রেই পিছিয়ে রয়েছে টলিউড । তবে ক্রমশ সেই পিছিয়ে থাকা থেকে বেরিয়ে আসছে টলিউড । এখন টলিউডে বড় বাজেটের সিনেমা তৈরি হয়। টলিউডের ছবিতে অনের নতুন প্রযোজক সংস্থা এসেছে। যারা বাংলা ছবিতে টাকা ঢালতে চায়। বাংলা ছবির দর্শকেরাও এখন অনেক খুশি। তবে এবার বাংলা ছবির দর্শকদের জন্য দারুণ খবর। খুব শীঘ্রই বাংলা ছবির দর্শকেরা এমন একটি জিনিস পেতে চলেছেন, যা আগে কখনও বাংলা ছবিতে হয়নি।

প্রথম বাংলা ছবির গেম লঞ্চ হচ্ছে ‘বস ২’ ছবির হাত ধরে!

ওয়েব ডেস্ক: বলিউড - হলিউডের থেকে অনেক ক্ষেত্রেই পিছিয়ে রয়েছে টলিউড । তবে ক্রমশ সেই পিছিয়ে থাকা থেকে বেরিয়ে আসছে টলিউড । এখন টলিউডে বড় বাজেটের সিনেমা তৈরি হয়। টলিউডের ছবিতে অনের নতুন প্রযোজক সংস্থা এসেছে। যারা বাংলা ছবিতে টাকা ঢালতে চায়। বাংলা ছবির দর্শকেরাও এখন অনেক খুশি। তবে এবার বাংলা ছবির দর্শকদের জন্য দারুণ খবর। খুব শীঘ্রই বাংলা ছবির দর্শকেরা এমন একটি জিনিস পেতে চলেছেন, যা আগে কখনও বাংলা ছবিতে হয়নি।

fallbacks

হলিউড এমনকী বলিউডেও বিভিন্ন সিনেমার গেম রয়েছে। ধুম , রা ওয়ান , চেন্নাই এক্সপ্রেসের গেম রয়েছে। এবং সেই পথেই হেঁটে বাংলা ছবির প্রথম গেম আসতে চলেছে বস ২ ছবির হাত ধরে। আসন্ন ঈদে মুক্তি পাবে টলিউড সুপারস্টার জিতের ছবি বস ২ । দু’রকমের গেম আনছে ‘বস টু’। একটি রেসিং কার। যেখানে জিৎ ভিলেনের পিছু ধাওয়া করবেন। আর একটি গেমে পুরো হাতাহাতি লড়াই। দু’টো গেমই খুব উচ্চমানের টেকনিকে তৈরি বলে জানালেন জিৎ । এতে যেমন ছবির প্রচার হবে, তেমনই দর্শকও নতুন কিছু পাবেন। পাশাপাশি গেম থেকে ব্যবসাও হবে। অ্যান্ড্রয়েড , আইওএস , গুগল প্লে স্টোরে পাওয়া যাবে এই গেম ।

fallbacks

Read More